মঙ্গলবার, অক্টোবর 19, 2021
মঙ্গলবার, অক্টোবর 19, 2021
মঙ্গলবার, অক্টোবর 19, 2021
spot_img
Homeকুমিল্লাআজ সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীন ভূঁইয়ার ১১তম মৃত্যুবার্ষিকী

আজ সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীন ভূঁইয়ার ১১তম মৃত্যুবার্ষিকী

আজ ২৭ জানুয়ারি কুমিল্লার নাঙ্গলকোটের সাবেক সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জয়নাল আবেদীন ভূঁইয়ার ১১তম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে জয়নাল আবেদীন ভূঁইয়া ফাউন্ডেশন ও নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগের যৌথ উদ্যোগে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

 

কর্মসূচির মধ্য রয়েছে কোরআনখানি, মিলাদ মাহফিল, মরহুমের কবর জেয়ারত ও কাঙালি ভোজ।

 

২০০৫ সালের ২৭ জানুয়ারি সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীন ভূঁইয়া নির্বাচনী এলাকায় (নাঙ্গলকোট) বিভিন্ন কর্মসূচি শেষে ঢাকা যাওয়ার পথে হৃদরোগে আক্রান্ত হন। তাৎক্ষনিক তাকে কুমিল্লা হলিকেয়ার হসপিটালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তাঁর মৃত্যুতে কুমিল্লা জুড়ে শোকের ছায়া নেমে আসে।

 

জয়নাল আবেদীন ভূঁইয়া ১৯৭৯ সালে সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমদকে বিশাল ভোটের ব্যবধানে পরাজিত করে এম.পি নির্বাচিত হন। তিনি ১৯৯৬ সালে ডা. একেএম কামারুজ্জামানকে হারিয়ে নাঙ্গলকোট আসনে দ্বিতীয়বারের মতো এমপি নির্বাচিত হন। তিনি কর্মীবান্ধব রাজনীতিবিদ হিসেবে নাঙ্গলকোটের মাটি ও মানুষের নেতা হিসেবে স্বীকৃতি অর্জন করেন।

 

জয়নাল আবেদীন ভূঁইয়ার ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় সকলের দোয়া চেয়েছেন জয়নাল আবেদীন ভূঁইয়া ফাউন্ডেশনের আহবায়ক রওশন আরা আবেদীন স্নিগ্ধা ও সদস্য সচিব নাজমুল হাছান ভূঁইয়া বাছির।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments