রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeকুমিল্লালাকসামে নবাব ফয়জুন্নেছা ও বদরুনেছা যুক্ত উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

লাকসামে নবাব ফয়জুন্নেছা ও বদরুনেছা যুক্ত উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

লাকসামের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ উপমহাদেশের মহিয়সী নারী নবাব ফয়জুন্নেছার প্রতিষ্ঠিত নবাব ফয়জুন্নেছা ও বদরুনেছা যুক্ত উচ্চ বিদ্যালয়ের ২০১৬ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা উপলক্ষে বৃহস্পতিবার স্কুল ক্যাম্পাসে পরীক্ষার্থীদের সফলতা কামনা ও বাৎসরিক মিলাদ অনুষ্ঠিত হয়।

 

স্কুল প্রধান শিক্ষক মোঃ কামাল হোসেন হেলালের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও স্কুল পরিচালনা কমিটির চেয়ারম্যান আলহাজ্ব মো. তাজুল ইসলাম।

 

বিশেষ অতিথি ছিলেন-লাকসাম পৌরসভার ৬নং ওয়ার্ড (পশ্চিমগাঁও-বাতাখালী) থেকে দ্বিতীয়বারের মত নির্বাচিত কাউন্সিলর মো. আব্দুল আলীম দিদার। মিলাদ পরিচালনা করেন লাকসাম দৌলতগঞ্জ রেলওয়ে ষ্টেশন কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা জাকির হোসেন সিদ্দিকী।

 

এসময় উপস্থিত ছিলেন- নবাব ফয়জুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয় দাতা সদস্য আলহাজ্ব মো. আব্দুর রহিম, পরিচালনা কমিটির সদস্য- মো. আবুল কাশেম, আমির হোসেন, স্কুলের সহকারী প্রধান শিক্ষক মুনির আহমদ, সিনিয়র শিক্ষক মো. ইব্রাহিম খলিল মজুমদার, মো. হারুনুর রশিদ মজুমদার, মো. হুমায়ুন কবিরসহ স্কুলের শিক্ষক-শিক্ষিকা এবং অভিভাবক সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এসময় আমন্ত্রিত অতিথিবৃন্দ ফয়জুন্নেছার কর্মময় জীবনের উপর আলোকপাত এবং আসন্ন  এসএসসি পরীক্ষায় শিক্ষার্থীদের সফলতা কামনা করে বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন।

 

উল্লেখ্য এবারে এসএসসি পরীক্ষায় এ স্কুল থেকে মোট ২’শ ৯ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করবে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments