রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeকুমিল্লালাকসামে ৮৮ লাখ টাকা ব্যয়ে উত্তরদা ইউপি ভবনের নির্মাণ কাজ শুরু

লাকসামে ৮৮ লাখ টাকা ব্যয়ে উত্তরদা ইউপি ভবনের নির্মাণ কাজ শুরু

লাকসাম উপজেলার ৫নং উত্তরদা ইউনিয়ন পরিষদের নতুন ভবনের নির্মাণ কাজ শুরু হয়েছে।

 

বুধবার ৮৮ লাখ টাকা ব্যয়ে নির্মিতব্য ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ মাওলানা মোঃ আবদুল মতিন, বর্তমান চেয়ারম্যান গোলাম রাব্বানী মজুমদার, উপজেলা প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ মাষ্টার শাহাদাত হোসেন, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ মোঃ সোলায়মান, আলহাজ মোঃ দেলোয়ার হোসেন, মোঃ আবদুল খালেক, মোঃ আবদুর রব, আবু সাইদ খন্দকার, কাজী মাওলানা নুরুল আমিন, ইউপি সচিব মোঃ আবদুল মান্নান, ইউপি সদস্য মোঃ অহিদুর রহমান, মোঃ আবদুর রহমান, তাজুল ইসলাম তাবারক, আবদুল কাদের, মোঃ আবদুল মান্নান, আওয়ামী লীগ নেতা মোঃ তোফাজ্জল হোসেন, মোঃ মোজাম্মেল হক মামুন, রবিউল হোসেন, যুব নেতা, মোঃ মিজানুর রহমান, মাহবুবুল আলম খসরু, মোঃ আনোয়ার হোসেন, খ.ম. রিয়াদ, মহিন উদ্দিন হেলাল, ছাত্রনেতা রাসেল আহম্মদ রাশেদ, মোঃ মিজানুর রহমান, মোঃ আজাদ হোসেন প্রমুখ।

 

ভিত্তি প্রস্তর কাজের তদারকিতে ছিলেন, উপজেলা সহকারী প্রকৌশলী মোঃ সাইফুল ইসলাম ও মোঃ আবদুল ওয়াদুদ। উপস্থিত নেতৃবৃন্দ উত্তরদা ইউনিয়নবাসীর দীর্ঘদিনের এ দাবী পূরণ হওয়ায় এমপি তাজুল ইসলাম ও জমির ব্যবস্থা করে দেয়ায় সাবেক চেয়ারম্যান আলহাজ মাওলানা আবদুল মতিনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

এদিকে, পরিষদের জন্য অধিকাংশ জায়গা দাতা নিরীহ গরীব মোসাঃ জমিলা খাতুনকে নির্মাণাধীন ভবনের পাশে অতিরিক্ত জায়গায় একটি দোকান এবং ঘর করে দিয়ে থাকার ব্যবস্থা করে দেয়ার জন্যে চেয়ারম্যানসহ উপস্থিত নেতৃবৃন্দ ঐক্যমত পোষণ করেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments