শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeরায়পুরকমলনগরে এক চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে দুর্বৃত্তের হামলা, ভাংচুর,ককটেল বিস্ফোরন,আহত-৫

কমলনগরে এক চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে দুর্বৃত্তের হামলা, ভাংচুর,ককটেল বিস্ফোরন,আহত-৫

লক্ষ্মীপুরের কমলনগর চেয়ারম্যান প্রার্থী মোসলেহ উদ্দিনের বাড়িতে হামলা ও ভাংচুর চালিয়েছে দুর্বৃত্তর। সোমবার রাতে উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনের বিএনপিরচেয়ারম্যান প্রার্থী মোসলেহ উদ্দিনের বাড়িতে দরজা-জানালা ভাংচুর ও তিনটি ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটে। ঘটনায় পর থেকে  এলাকায় উত্তেজনা বিরাজ করছে বলে জানিয়েছেন স্থানীয়রা । পুলিশ জানান, শান্তি সৃঙ্খলা নিয়ন্ত্রনে ঘটনানাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

বিএনপির চেয়ারম্যান প্রার্থী মোসলেহ উদ্দিন জানান, তোরাবগঞ্জ বাজারের পাশে সোমবার রাতে তার নীজ বাড়িতে কয়েকজন নেতাকর্মীকে নিয়ে নির্বাচন সংক্রান্ত কথা বলছিলেন তিনি । এসময় ২০/২৫জনের একদল সন্ত্রাসী তার বাড়িতে হামলা ও ভাংচুর করে। এক পর্যায়ে তারা ঘরের সামনে থাকা মাল-পত্র ও দরজা জানাল ভাংচুর করে তিনটি ককটেল বিস্ফোরন করে পালিয়ে যায়। এতে বিএনপি,ছাত্রদল ও যুবদলের ৩ নেতাকর্মী আহত হয় বলে দাবী করেন মোসলেহ উদ্দিন ।

এ দিকে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী ফয়সাল আহমদ রতন জানান, বিএনপির চেয়ারম্যান প্রার্থী মোসলেহ উদ্দিন ভোটে  হেরে যাওয়ার ভয়ে আওয়ামী লীগ কর্মী রফিকুল্লাহ্ ও বর্তমানে তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদ  ২নং ওয়ার্ডের মেম্বার আলমগীর হোসেনকে বেধম মারধর করেন ও পরে এ ঘটনা থেকে উদ্ধার পেতে নিজেই মানুষের মাঝে আতংঙ্ক ছড়াচ্ছে  তার বাড়ীর সামনে দুটি গ্লাস ভাংচুর করে রাখেন বলে জানান তিনি।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কবির আহমদ জানান, হামলার ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। অভিযোগ ফেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments