শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeফেনীসোনাগাজীতে ৩ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার

সোনাগাজীতে ৩ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার

আসন্ন সোনাগাজী পৌরসভা নির্বাচনে বুধবার পযর্ন্ত ৩ কাউন্সিলর প্রার্থী তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করে নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন। ফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে ঘোষনার অপেক্ষায় ২ কাউন্সিলর প্রার্থী।

 

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়,নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২০ মার্চ সোনাগাজী পৌরসভায় নির্বাচন অনুষ্টিত হবে। নির্বাচনে  ৬জন মেয়র প্রার্থী, ৯টি ওয়ার্ড়ে সাধারন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৪৬জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করার কথা থাকলেও যাচাই-বাছাই কালে দুই পুরুষ কাউন্সিলর ও এক নারী কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করায় বৈধভাবে ৪৩ জন কাউন্সিলর নির্বাচনে অংশগ্রহণের জন্য কমিশনের পক্ষ থেকে ঘোষণা দেয়া হয়। যাচাই বাছাই এর পর থেকে ৪ঠা মার্চ বিকেল ৫টা পর্যন্ত প্রার্থীদেরকে মনোনয়নপত্র প্রত্যাহার করার জন্য সময় বেধে দেয় কমিশন।

 

বুধবার পর্যন্ত ৩নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর প্রার্থী এমদাদুল হক, ৬নং ওয়ার্ড থেকে আবু তাহের ও সংরক্ষিত ৪,৫,৬ নং ওয়ার্ড থেকে দিল আফরোজ তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন। যার ফলে ৩নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ইমাম উদ্দিন ভূঁঞা ও সংরক্ষিত ৪,৫,৬ নং ওয়ার্ডে বিবিয়া খাতুন বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়ে আনুষ্ঠিত ঘোষণার অপেক্ষায় রয়েছেন।

 

উপজেলা সহকারী রিটার্নিং অফিসার মাঈনুল হক জানান, এ পর্যন্ত ৩ প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহারের লক্ষ্যে নির্বাচন অফিসে প্রত্যাহার পত্র জমা দিয়েছেন।

 

তিনি আরো জানান, যাচাই-বাছাইকালে বাতিল হওয়া ৩ প্রার্থীর মনোনয়নপত্র ও আপিল বিভাগ বাতিল করে দিয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments