রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeকুমিল্লালাকসামে যুবকের রহস্যজনক মৃত্যু

লাকসামে যুবকের রহস্যজনক মৃত্যু

কুমিল্লার লাকসামে এক যুবকের রহস্যজনক মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক মর্গে পাঠিয়েছে।

নিহত ওই যুবকের নাম নাজমুল হাসান(২২)। সে উপজেলার বাকই ইউপির শিকারিপাড়া গ্রামের হাজী খলিলুর রহমান সর্দারের ছেলে।

এ ঘটনায় লাকসাম থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তার মৃত্যুটি হত্যা না আত্মহত্যা নিয়ে এলাকায় ব্যাপক গুঞ্জন চলছে।

পরিবার সুত্রে জানাযায়, গত বৃহস্পতিবার রাতে প্রতিদিনের খাবার শেষে নাজমুল নিজ ঘরে গুমাতে যায়। কিছুক্ষণ পর সে ঘরের বাহিরে যায়। স্ত্রী দেড়বছরের এক কন্যা সন্তানের জননী লুবনা আক্তার বাচ্চাকে গুমাতে নিজ রুমে শুয়ে পড়ে। বাচ্চাকে গুমিয়ে স্বামী নাজমুলের খোজে পাশের রুমে এসে দেখেন ওড়না পেচানো রুমের সিলিংয়ের সাথে তার লাশ ঝুলন্তাবস্থা দেখতে পায়।

এ সময় তার আত্মচিৎকারে শ্বশুর ও শ্বাশুড়ি এসে ঝুঁলন্ত অবস্থা থেকে তার লাশ নামিয়ে স্থানীয় পল্লী চিকিৎসক আবুল কাসেমকে খবর দিলে চিকিৎসক তার মৃত্যু নিশ্চিত করেন। নাজমুলের মৃত্যুটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে স্থানীদের মাঝে ব্যাপক গুঞ্জন চলছে।

পল্লী চিকিৎসক আবুল কাসেম জানান, পরিবারের মাধ্যমে সংবাদ পেয়ে এসে দেখি তাকে মাটিতে শুইয়ে রাখা হয়েছে এবং তার গলায় একটি কালো দাগ রয়েছে।

নিহত যুবকের পিতা খলিলুর রহমান সর্দার বলেন, আমার ছেলে কি কারনে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বা কারা তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে তা আমি জানিনা।

লাকসাম থানা পুলিশের অফিসার ইনচার্জ মনোয়ার হোসেন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যুবকের মৃত্যু রহস্য উৎঘাটনে শুক্রবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ(কুমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments