বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
spot_img
Homeপিরোজপুরকাউখালীতে দূর্বৃত্তদের আক্রমণে আহত হতদরিদ্র ময়নার পাশে মহিলা পরিষদ ও উন্নয়ণ পরিষদ

কাউখালীতে দূর্বৃত্তদের আক্রমণে আহত হতদরিদ্র ময়নার পাশে মহিলা পরিষদ ও উন্নয়ণ পরিষদ

পিরোজপুরের কাউখালী উপজেলার কেউন্দিয়া গ্রামের ইমাম হোসেন মৃধার মেয়ে হত দরিদ্র ময়নার পাশে সহায়তার হাত বাড়ালেন উপজেলা মহিলা পরিষদ ও উন্নয়ন পরিষদ।

 

শনিবার বেলা ১১টায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসতাপালে আহত ময়নার পাশে গিয়ে ময়নার হাতে চিকিৎসার জন্য কিছু আর্থিক অনুদান তুলে দিলেন কাউখালী মহিলা পরিষদের সভাপতি সুনন্দা সমাদ্দার ও কাউখালী উন্নয়ন পরিষদের সভাপতি ও সমাজ সেবক আঃ লতিফ খসরু।

 

এ সময় উপস্থিত ছিলেন মহিলা পরিষদের সাধারন সম্পাদক শাহিদা হক, ময়নার বাবা ইমাম হোসেন ও হাসপাতাল কর্তৃপক্ষ। নেতৃবৃন্দ ময়নার চিকিৎসার খোঁজ খবর নেন। উল্লেখ্য গত ২মার্চ বুধবার রাতে কেউন্দিয়া গ্রামের নিজ বাড়ীতে থেকে দূর্বৃত্তরা তুলে নিয়ে ময়নার হাত পায়ের রগ কেটে দেয়।

 

এ ঘটনায় তাৎক্ষনিকভাবে কাউখালী উন্নয়ন পরিষদ মহিলা পরিষদকে সাথে নিয়ে মানব বন্ধন কর্মসূচি পালন করে। পরে এই খবর বিভিন্ন গনমাধ্যম ও পত্র পত্রিকায় প্রকাশিত হলে এলাকাবাসী দূর্বৃত্তদের গ্রেফতার ও বিচারের দাবী করে।

 

কাউখালী উন্নয়ন পরিষদের সভাপতি আঃ লতিফ খসরু বলেন, ময়নার উন্নত চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments