রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeখেলাধুলামিরপুরে টিকিট প্রত্যাশীদের সাথে পুলিশের সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া

মিরপুরে টিকিট প্রত্যাশীদের সাথে পুলিশের সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া

রাজধানীর মিরপুরে ইউসিবি ব্যাংকের শাখার সামনে এশিয়া কাপের ফাইনালে বাংলাদেশ ভারতের মধ্যকার ম্যাচের টিকিটের জন্য টিকিট প্রত্যাশীদের সাথে পুলিশের সংঘর্ষ হয়েছে। এ ঘটনার পর টিকিট বিক্রি বন্ধ করে দেয়া হয়েছে। শনিবার সকালে টিকিট প্রত্যাশীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া, ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

 

নাম প্রকা​শ না করার শর্তে ওই ব্যাংকের একজন কর্মকর্তা বলেন, এশিয়া কাপে বাংলাদেশ-ভারতের মধ্যে অনুষ্ঠেয় ফাইনাল খেলার টিকিট-প্রত্যাশীরা শুক্রবার জুমার নামাজের পর থেকেই ব্যাংকের সামনে দাঁড়ান।

 

শুক্রবার সকাল ১০টা থেকে ওই ব্যাংকেই টিকিট বিক্রি শুরু হয়। কিন্তু কয়েক হাজার টিকিট-প্রত্যাশীর বিপরীতে টিকিট খুব সামান্য থাকায় চারদিকে ক্ষোভ ছড়িয়ে পড়ে।

 

একপর্যায়ে তাদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কাঁদানে গ্যাসের কয়েকটি শেল ছোড়ে। এতে টিকিট-প্রত্যাশীরা ছত্রভঙ্গ হয়ে যান। এ সময় আশপাশের এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়।

 

মিরপুর থানার ওসি ভূইয়া মাহবুব হোসেন বলেন, টিকেট বিক্রি শুরুর আগেই এক পর্যায়ে ব্যাংকে ইট নিক্ষেপ এবং সড়কে গাড়ি ভাংচুর শুরু হলে পুলিশ লাঠিচার্জ করে।

 

কয়েকজনকে আটক করা হয়েছে জানিয়ে তিনি বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চলছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments