সোমবার, নভেম্বর 29, 2021
সোমবার, নভেম্বর 29, 2021
সোমবার, নভেম্বর 29, 2021
spot_img
Homeরায়পুররায়পুরে লক্ষাধিক টাকার সরকারী গাছ কেটে নিল আ’লীগ নেতা

রায়পুরে লক্ষাধিক টাকার সরকারী গাছ কেটে নিল আ’লীগ নেতা

লক্ষ্মীপুরের রায়পুরে পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) কলোনীর  লাখ টাকা মূল্যের ৫টি গাছ কেটে নিয়ে গেছেন মোতালেব হোসেন নামে প্রভাবশালী আ’লীগ নেতা। এঘটনায় কলোনীর বাসিন্দা ও কর্মচারীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

 

স্থানীয় বাসিন্দারা জানান, দীর্ঘদিন ধরে পৌর শহরের পোস্ট অফিস সংলগ্ন পাউবোর কলোনীতে অবস্থিত পুকুরের মাছ, বিভিন্ন ফল ও মুল্যবান গাছগুলো রাতের আধারে প্রায় সময় দুবৃর্ত্তরা কেটে নিয়ে যাচ্ছে। দুবৃর্ত্তদের চিনলেও কেউ প্রতিবাদ করার সাহস পাচ্ছে না।

 

গত কয়েকদিন আগে পৌর ২নং ওয়ার্ডের আলীগ সভাপতি মোতালেবেরে নেতৃত্বে কয়েকজন মিলে দুই লাখ টাকা মুল্যের ৫টি মেহগনী, কড়ই, ও আকাশমনি গাছ কেটে নিয়ে যায়। এঘটনায় সংশ্লিস্ট প্রশাসনের কর্মকর্তাদের জানালেও তারা কোন ব্যবস্থা নেয় না।

 

আ’লীগ নেতা মোতালেব মোবাইল ফোনে জানান, দুই মাস আগে এ গাছগুলো চাঁদপুর পাউবোর অফিস থেকে টেন্ডারের মাধ্যমে চাঁদপুরের দুইজনসহ আমি ৩২ হাজার টাকা দিয়ে কিনে নেই। তাই গাছগুলো স’মিলে বিক্রি করা হয়েছে।

 

পাউবোর রায়পুরের এসও ইদ্রিস মিয়া মোবাইল ফোনে জানান, গত ১ মাস আগে ৩টি গাছ ৩৩ হাজার টাকায় টেন্ডারের মাধ্যমে মোতালেবসহ তিনজনের কাছে বিক্রি করা হয়। অন্য বিষয়ে জানি না বলে মোবাইল ফোন কেটে দেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments