শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeকুমিল্লানা ফেরার দেশে চলে গেলেন কুমিল্লার জনপ্রিয় ব্যক্তি মঞ্জুর মোর্শেদ

না ফেরার দেশে চলে গেলেন কুমিল্লার জনপ্রিয় ব্যক্তি মঞ্জুর মোর্শেদ

দীর্ঘদিন অসুস্থ্যতার পর অবশেষে  না ফেরার দেশে চলে গেলেন কুমিল্লার সকলের প্রিয় ব্যক্তিত্ব কুমিল্লা (দঃ) জেলা আওয়ামীলী যুবলীগ সাবেক  সাধারন সম্পাদক  ও কুমিল্লা সরকারী কলেজের সাবেক জিএস মোঃ মনজুর মোরশেদ। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন । গত  ১৬ ই মার্চ ২০১৬ রোজ বুধবার সময়ঃ রাত্র ২টা ১৫ মিনিটে  ঢাকা ইউনাইটেড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৬ বছর।


বুধবার বাদ আসর – কুমিল্লা টাউনহল প্রাঙ্গনে তাঁর জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। মনজুর মোরশেদ কুমিল্লা সরকারী কলেজের জিএস ছিলেন। কুমিল্লা
দীর্ঘ দুই দশক ধরে তিনি কুমিল্লা জেলা যুবলীগের সাধারন সম্পাদক ধর্মসাগর পশ্চিম পাড় জামে মসজিদের মোতয়ালি এবং অসংখ্য সংগঠনের পৃষ্ঠপোষকছিলেন তিনি। তিনি রোটারী ক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠন ও রোটারী ক্লাবের সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি তাঁর কর্ম জীবনে বহু জনহিতকর কাজ করেগেছেন।

 

বুধবার বাদ আসর কুমিল্লা টাউনহল মাঠে জানাযা শুরুর আগে এক সংক্ষিপ্ত শোকসভায় বক্তব্য রাখেন কুমিল্লা সরকারী কলেজের সাবেক ভিপি আতিকউল্লাহ খোকন,জেলা যুবলীগের সাবেক সভাপতি শাহিনুল ইসলাম শাহিন,সাবেক জিএস জাকির হোসেন,সাবেক ভিপি ও সাবেক বুড়িচং উপজেলা চেয়ারম্যান  সাজ্জাদ হোসেন স্বপন,মরহুমের বড় ভাই বাবুল,ও জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট মফিজুর রহমান বাবলু। পরে ঝাউতলা পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাযার নামাজে বিপুল সংখ্যক মানুষ অংশ নেয়।জানাযার আগে তার রাজনৈতিক সহকর্মী,রোটারীক্লাব এর  বন্ধু ও স্বজনরা তাকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে শেষ বিদায় জানায়।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments