রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeকুমিল্লালাকসামে উত্তরদা ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থী পুনঃবিবেচনার দাবিতে মানববন্ধন

লাকসামে উত্তরদা ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থী পুনঃবিবেচনার দাবিতে মানববন্ধন

আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে লাকসামের প্রায় সবকয়টি ইউনিয়নে আওয়ামীলীগ দলীয় প্রার্থী মনোনীত করেছে। উপজেলার প্রতিটি ইউনিয়নে দলীয় প্রার্থীকে বরণ করলেও ৫নং উত্তরদা ইউনিয়নে পছন্দের প্রার্থীর পক্ষে মাঠে নেমেছে আওয়ামীলীগ কর্মী-সমর্থক ও স্থানীয় জনগণ।

 

ওই ইউনিয়নে প্রার্থী পুনঃবিবেচনার জন্য ও বর্তমান চেয়ারম্যান গোলাম রাব্বানী মজুমদারকে আওয়ামীলীগের দলীয় একক প্রার্থী হিসেবে মনোনয়ন প্রদানের দাবিতে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের উত্তরদা ইউনিয়নের পোলইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে বুধবার মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ইউনিয়নবাসী।

 

মানববন্ধনে বক্তব্য রাখেন, স্থানীয় আওয়ামীলীগ নেতা তাজুল ইসলাম, জামাল মুজমদার, মাস্টার ফজলুল হক, আনোয়ার আলম বাচ্চু, দিদার হোসেন, যুবলীগ নেতা মহিন উদ্দিন হেলাল, মোজাম্মেল হোসেন, জাহাঙ্গীর আলম, কবির হোসেন, মো. হানিফ, ছাত্রলীগ নেতা শিমুল মজুমদার, মোশাররফ হোসেন, শাহেদ মজুমদারসহ ইউনিয়ন গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

মানববন্ধনে বক্তারা বলেন এ ইউনিয়নে গোলাম রাব্বানী মজুমদার বিপুল ভোটে দুইবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। ইউনিয়নজুড়ে তার ব্যাপক জনসমর্থন রয়েছে। তারা অভিযোগ করে বলেন,বিএনপি ছেড়ে আওয়ামীলীগে সদ্য যোগদানকারী হারুনুর রশিদকে এখানে আওয়ামীলীগের মনোনয়ন দিয়েছে দল। অথচ তার পিতা ছিল রাজাকার এবং সে-ও বিএনপি-জামায়াতের সহযোগি ছিল।

 

তারা আরো বলেন, কোন রাজাকারের সন্তান ও জনবিচ্ছিন্ন ব্যক্তি আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ার অধিকার রাখে না। তাই উক্ত মনোনয়ন পুনঃবিবেচনার জন্য আওয়ামী নেতৃবৃন্দের প্রতি অনুরোধ জানান বক্তারা।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments