সোমবার, নভেম্বর 29, 2021
সোমবার, নভেম্বর 29, 2021
সোমবার, নভেম্বর 29, 2021
spot_img
Homeঝালকাঠিঝালকাঠিতে আ’লীগের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মারধর ও গুলি করে হত্যার হুমকি

ঝালকাঠিতে আ’লীগের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মারধর ও গুলি করে হত্যার হুমকি

ঝালকাঠি সদর উপজেলার ১ নং গাভা রামচন্দ্রপুর ইউনিয়নে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী গোলাম মাওলা মাসুম শেরানির কর্মী সমর্থকদের মারধর, গুলি করে হত্যার হুমকি ও পিস্তল দেখিয়ে সাধারন ভোটারদের ভয়ভীতির অভিযোগ পাওয়া গেছে আ’লীগ থেকে বহিষ্কৃত স্বতন্ত্র প্রার্থী আমিনুল ইসলাম লিটুর বিরুদ্ধে।

এ ঘটনায় ১৬ মার্চ বিকেলে ঝালকাঠি থানায় ও নির্বাচন অফিসে লিখিত অভিযোগ দায়ের করেছেন ১ নং গাভা রামচন্দ্রপুর ইউনিয়নে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী গোলাম মাওলা মাসুম শেরানি। তিনি সমকালকে অভিযোগ করেন, গত ১৫ মার্চ রাতে ইউনিয়নের বের মহল মাদ্রাসা এলাকায় নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারনা কাজে বাঁধা দেয় একং আ’লীগ সমর্থিত প্রার্থী গোলাম মাওলা মাসুম শেরানির সমর্থক আজিজ ব্যাপারি, আলী হোসেন, বজলু হাওলাদার, রফিকুল ইসলামকে মারধর করে এবং তাদের উদ্দেশ্য করে আ’লীগ থেকে বহিষ্কৃত স্বতন্ত্র প্রার্থী আমিনুল ইসলাম লিটু তার ব্যবহৃত শর্টগান দিয়ে ফাঁকা গুলি করে হত্যার হুমকি দেয়।

 

এছাড়াও আ’লীগ থেকে বহিষ্কৃত স্বতন্ত্র প্রার্থী আমিনুল ইসলাম খান লিটু আ’লীগের প্রার্থীর কর্মী, সমর্থকদেরকে অব্যাহতভাবে মারধর, ভয়ভীতি ও হত্যার হুমকি এবং সাধারন ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে পিস্তল ও শর্টগানের ভয় দেখিয়ে এলাকায় ত্রাসের সৃষ্টি করে আসছে। এ বিষয়ে অভিযুক্ত আ’লীগ থেকে বহিষ্কৃত স্বতন্ত্র প্রার্থী আমিনুল ইসলাম খান লিটু অভিযোগ অস্বীকার করে দাবি করেন, তার জনপ্রিয়তা থাকায় একটি মহল উঠে পড়ে লেগেছে। তার নামে বিভিন্ন স্থানে অভিযোগ দিয়ে তাকে হয়রানি করে আসছে। এ বিষয়ে ঝালকাঠি সদর থানার ওসি মাহে আলম সমকালকে জানান, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments