শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeজেলামোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে বিহারিদের দফায় দফায় সংঘর্ষ

মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে বিহারিদের দফায় দফায় সংঘর্ষ

রাজধানীর মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পে বিহারিদের দুই পক্ষের মধ্যে বুধবার গভীর রাত হতে শুরু করে বৃহস্পতিবার দুপুর পর্যস্ত দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

 

অর্থনেতিক আধিপত্য ও মাদক ব্যবসার জেরে এই সংঘর্ষ হতে পারে বলে জানিয়েছেন তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার এডিসি (ক্রাইম অ্যান্ড অপস) মো. ওয়াহিদুজ্জামান। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে জেনেভা ক্যাম্পে অভিযান শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

 

তিনি বলেন, জেনেভা ক্যাম্পে ৮ থেকে ৯টি গ্রুপ রয়েছে। এর আগেও এই গ্রুপ গুলোর অভ্যন্তরীণ দ্বন্দ্বের জেরে সংঘর্ষ হয়েছে।

 

সংঘর্ষের কারণ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, মূলত মাদক ও অর্থনৈতিক আধিপত্যের জেরেই এর আগে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এবারের সংঘের্ষের কারণ এখনো আমরা নিশ্চিত নই। তবে এলাকাবাসী জানিয়েছে মাদক ও আধিপত্যের জেরেই সংঘর্ষের অবতারণা।

 

ঘটনার সূত্রপাত সম্পর্কে জানতে চাইলে এডিসি বলেন, বুধবার রাত ১২টার দিকে ঘটনার সূত্রপাত। ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। তবে বৃহস্পতিবার দুপুরে আবারো সংঘর্ষ শুরু হয়।

 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ঢোকার পথে বাধার সম্মুখীন হয় পুলিশ। উভয় পক্ষই পুলিশকে উদ্দেশ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এতে তিন জন আহত হয়। ঘটনাস্থল থেকে চাকু ও বিপুল পরিমাণ ইট উদ্ধার করা হয়েছে।

 

তিনি বলেন, অভিযান চলছে, আরো চলবে। পুলিশের উপর হামলার ঘটনায় মামলা হবে। জেনেভা ক্যাম্প ঘনবসতিপূর্ণ একটি এলাকা। এখানে বিট পুলিশকে অধিক গুরুত্ব দেয়া হচ্ছে বলেও উল্লেখ করেন তিনি।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments