রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeরায়পুররায়পুরে পরকিয়ার টানে স্বামীর টাকা-স্বর্ণালংকার নিয়ে গৃহবধু উধাও

রায়পুরে পরকিয়ার টানে স্বামীর টাকা-স্বর্ণালংকার নিয়ে গৃহবধু উধাও

লক্ষ্মীপুরের রায়পুরে খাদিজা আক্তার নামে এক গৃহবধু স্বামীর টাকা ও স্বর্ণালংকার নিয়ে প্রেমিকের সাথে পালানোর ঘটনায় তোলপাড় শুরু হয়েছে। এঘটনায় ক্ষতিগ্রস্ত দিন মজুর নুর হোসেন বাদি হয়ে তার স্ত্রী খতিজা আকতার (৩২) ও প্রেমিক সেলিমকে (৩০) আসামী করে আদালতে মামলা দায়ের করেছেন। স্ত্রীর ফেলে যাওয়া অবুঝ দুই শিশু সন্তানকে নিয়ে বিচারের দাবিতে প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরেও কোন প্রতিকার পাচ্ছে না বলে অভিযোগ করেন। মামলার প্রেক্ষিতে আদালতের বিচারক তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য রায়পুর পৌরসভার মেয়রকে নির্দেশ দিয়েছেন।
বৃহস্পতিবার প্রেসক্লাবে এসে নুর হোসেন কান্না ভেঙ্গে পড়ে সাংবাদিকদের জানান, তার স্ত্রীর মোবাইল ফোনে প্রায়ই উত্যক্ত করত প্রতিবেশী দেনায়েতপুর গ্রামের বয়াতি বাড়ীর দুলালের ছেলে সেলিম। দুই সন্তানের কথা চিন্তা করে উভয়কে ভাল হওয়ার জন্য পরামর্শ দিতেন। তার কথা না শুনে গত বছরের ২০ ডিসেম্ব পাঁচ ও আট বছরের অবুঝ দুই শিশু সন্তানকে ফেলে রেখে নগদ ৮০ হাজার টাকা ও দুই ভরি স্বর্ণালংকারসহ প্রায় দুই লাখ টাকার মালামাল নিয়ে খতিজা তার প্রেমিক সেলিমের হাত ধরে পালিয়ে যান। এঘটনায় তিনি নুর হোসেন ৭ ফেব্রুয়ারি সেলিম ও খতিজাকে অসামী করে লক্ষ্মীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা করেন। এতে ক্ষুব্দ হয়ে মামলা প্রত্যাহার না করলে নুর হোসেনকে প্রানে মেরে ফেলার হুমকী দিয়ে আসছে আসামীরা।

 
রায়পুর পৌর  সভার মেয়র হাজি ইসমাইল খোকন বলেন, আদালতের নির্দেশনা অনুয়ায়ী দুই পক্ষকে নোটিশ দেয়া হয়েছে। উভয়ের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments