রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeফেনীপরশুরামে গনশুনানিতে অভিযোগ শুনলেন তদন্ত কর্মকর্তারা

পরশুরামে গনশুনানিতে অভিযোগ শুনলেন তদন্ত কর্মকর্তারা

পরশুরামে ৩ ইউনিয়নের স্থগিত নির্বাচন নিয়ে গনশুনানিতে প্রার্থীদের অভিযোগ শুনলেন নির্বাচন কমিশন সচিবালয়ের সিনিয়র সহকারী সচিব মো. শাহেদ উন নবী¡ চৌধুরীর নেতৃত্বাধীন দু’সদস্যের তদন্ত কমিটি।

 

সংশ্লিষ্ট সূত্র জানায়,গতকাল  সোমবার বিকালে উপজেলা নির্বাচন অফিসে ৩ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ,সাধারন ও সংরক্ষিত সদস্যদের বিভিন্ন অভিযোগ শুনেন তদন্ত কর্মকর্তারা। প্রত্যেক প্রার্থী গোপনে তদন্ত কমিটির কাছে তাদের মতামত ব্যক্ত করেন।

 

গত ৮ মার্চ পরশুরামের মির্জানগর,চিথলিয়া ও বকসমাহমুদ ইউনয়নের নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন। ইউপি নির্বাচনের অনিয়ম ও অসঙ্গতি তদন্ত করতে নির্বাচন কমিশন সচিবালয়ের সিনিয়র সহকারী সচিব মো. শাহেদ উন নবী চৌধুরীর নেতৃত্বে চৌধুরীর নেতৃত্বে দু’সদস্যের তদন্ত কমিটি গঠন করে তদন্তের নির্দেশ দেয়া হয়।

 

উল্লেখ্য,গত সোমবার ৩ ইউনিয়নের নির্বাচন নিয়ে গনশুনানির নোটিশ দেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মোছাম্মৎ সাহেদা আক্তার । নোটিশে বলা হয়েছিল,পরশুরাম উপজেলাধীন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র গ্রহন ও দাখিলে বাঁধাদান,৩ ইউনিয়নের চেয়ারম্যান পদে ১ জন করে,কিছু সংখ্যক সাধারন ও সংরক্ষিত আসনে সদস্য পদে ১ জন করে মনোনয়ন দাখিলের বিষয়টি তদন্তের লক্ষ্যে গনশুনানির নির্দেশ জারি করা হল।

 

নোটিশে উল্লেখ করা হয়,২১ মার্চ বিকাল ৪ টা থেকে ৪.৩০ মিনিট পর্যন্ত উপজেলা নির্বাচন অফিস ও ২২ মার্চ ১১.৩০ থেকে ১২.৩০ মিনিটের মধ্যে জেলা নির্বাচন অফিসে সর্বসাধারনকে উপস্থিত হয়ে বক্তব্য পেশ করার জন্য অনুরোধ জানানো হয়।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments