শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeকুমিল্লাকুমিল্লায় বসত বাড়ি ও দোকানে হামলা ভাংচুর-লুটপাট, মহিলাসহ আহত ৫

কুমিল্লায় বসত বাড়ি ও দোকানে হামলা ভাংচুর-লুটপাট, মহিলাসহ আহত ৫

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা এলাকার পার্শ্ববর্তী মোহাম্মদপুর (উলুরচর) গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের বাড়ি ও দোকানে হামলা চালিয়ে ভাঙচুর-লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মহিলাসহ অন্ততঃ ৫ জন আহত হয়েছেন। রোববার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

 

জানা গেছে, রোববার রাতে উপজেলার চৌয়ারা বাজারে সিগারেট নিয়ে মোহাম্মদপুর (উলুরচর) গ্রামের জাকির হোসেনের ভাগিনা সুমনের সঙ্গে পাশের রায়পুর গ্রামের সফু মিয়ার ছেলে আনিসের কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। পরে বাজারের লোকজন এসে বিষয়টি সমাধান হবে বলে দু’পক্ষকে বুঝিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়।

 

এ ঘটনার জের ধরে ওইদিন রাতেই আনিস, তুষার, রেজাউল, বাবুল, দেলোয়ারের নেতৃত্বে ১৫/১৬ জনের একদল লোক মোহাম্মদপুর (উলুরচর) গ্রামের জাকির হোসেনের বাড়িতে সন্ত্রাসী হামলা চালায়। এ সময় ওই লোকেরা জাকিরের টিনসেট ঘর কুপিয়ে ঘরের বিভিন্ন মালামাল ভাঙচুর ও লুটপাট করে। এ সময় জাকির হোসেনের পরিবারের ৫ সদস্য আহত হয়।

 

জাকির হোসেনের বৃদ্ধা মা বেগম রোকেয়া বলেন, ওই সন্ত্রাসীরা হঠাৎ এসে আমাদের সবকিছু ভাঙচুর ও লুটপাট করে। পরে আমি, আমার মেয়ে পারভীন আক্তার, পুত্রবধূ খোরশেদা বেগম তাদের বাধা দিলে তারা আমাদেরকে পেটাতে থাকে।

 

চৌয়ারা বাজার সংলগ্ন বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে অবস্থিত ফাতেহা ষ্টোরের মালিক আবুল খায়ের বলেন, ওই সন্ত্রাসীরা যাওয়ার সময় আমার দোকানে ব্যাপক ভাঙচুর চালায়। পরে আমার দোকান থেকে নগদ প্রায় ৩৫ হাজার টাকা ও দোকানের সামনে থেকে আমার পালসাম মোটরসাইকেলটি নিয়ে যায়।  তবে এ বিষয়ে জানতে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলেও তাদের পাওয়া য়ায়নি।

 

এদিকে, এ প্রসঙ্গে জানতে গতকাল সোমবার বিকেলে সদর দক্ষিণ মডেল থানার ভারাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রশান্ত পালের মুঠোফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ না করায় বক্তব্য নেয়া যায়নি।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments