শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
spot_img
Homeকুমিল্লালাকসামে ইউপি নির্বাচনে বিএনপি’র মনোনয়ন পেলেন যারা

লাকসামে ইউপি নির্বাচনে বিএনপি’র মনোনয়ন পেলেন যারা

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০১৬ লাকসাম উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র তৃনমূলে গোপন ভোট এবং নিজ নিজ ইউনিয়ন বিএনপি’র বর্ধিত সভায় সর্বসিদ্ধান্ত কর্মে একক মনোনয়ন পেলেন যারা- (৩নং কান্দিরপাড়) ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র যুগ্ন-সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নুর হোসেন, (৪নং গোবিন্দপুর) সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মরহুম মাষ্টার রুহুল আমিন চেয়ারম্যান এর জ্যেষ্ঠ পুত্র উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, (৫নং উত্তরদা) ইউনিয়ন বিএনপি’র সভাপতি আলহাজ্ব মোঃ আবুল কাসেম, আজগরা ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ আবুল হাসেম এবং (লাকসাম পূর্ব ইউনিয়ন) কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান নুরন্নবী চৌধুরী।

 

লাকসাম উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ডা. মোহাম্মদ নুর উল্যাহ রায়হান দলীয় একক প্রার্থীর ঘোষণার সত্যতা নিশ্চিত করে বলেন- লাকসামের ৫টি ইউপি’র পৃথক পৃথক বিএনপি’র বর্ধিত সভায় একক চেয়ারম্যান প্রার্থী নির্ধারন করা হয়েছে।

 

তিনি দলীয় চেয়ারম্যান প্রার্থীদের পক্ষে কাজ করার জন্য বিএনপি’র সাংগঠনিক প্রতিটি ইউনিয়ন বিএনপি’র নেতাকর্মীদেরকে নির্দেশ প্রদান করা হয়েছে বলে তিনি জানান।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments