মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
spot_img
Homeভোলাভোলায় আ.লীগের দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

ভোলায় আ.লীগের দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

নির্বাচনী এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ভোলা সদরের রাজাপুর ইউনিয়নে আওয়ামী লীগ ও বিদ্রোহী গ্রুপের মধ্যে সংঘর্ষ ও হামলায় কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ২০ জনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

বুধবার সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত স্থানীয় জনতা বাজারে দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, সকালে রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান গ্রুপের কর্মী সমর্থকরা স্থানীয় জনতা বাজরে অবস্থান করছিলেন।

 

এ সময় আওয়ামী লীগের বিদ্রোহী গ্রুপ রেজাউল হক মিঠুর সমর্থকরা তাদের উপর অতর্কিত হামলা চালান। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠানও ভাঙচুর করা হয়েছে।

 

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির  জানান, চেয়ারম্যান প্রার্থীদের পক্ষ হয়ে ওহাব আলী ও ঈমান হোসেন নামের দুই মেম্বার প্রার্থীর সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। তবে এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ আসেনি।

 

এদিকে, এ ঘটনার পর থেকে দুই গ্রুপ মুখোমুখি অবস্থানে রয়েছে। পুরো এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোনো মুহূর্তে ফের সংঘর্ষের ঘটনা ঘটতে পারে এমন আশঙ্কায় ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments