মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
spot_img
Homeকক্সবাজারমহেশখালীর সোনাদিয়া চ্যানেলে জলদস্যুর ভয়ে জেলেরা আতংকে

মহেশখালীর সোনাদিয়া চ্যানেলে জলদস্যুর ভয়ে জেলেরা আতংকে

মহেশখালী সোনাদিয়া চ্যানেলের জলদস্যুর ভয়ে জেলেরা চরম আতংকে। জানাগেছে, সোনাদিয়া চ্যানেলের শীর্ষ জলদস্যু জাহাঙ্গীর বাদশা প্রকাশ ভেন্ডু চোরা ও এরশাদ উল্লাহর নেতৃত্বে একদল সন্ত্রাসী সোনাদিয়া-কুতুবজোম সহ পুরো মহেশখালীতে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। তাদের নেতৃত্বে সন্ত্রাসী, চাদাঁবাজী, জলদস্যুতা, ইয়াবা ও মানবপাচার, চিংড়ীঘের দখল, নারী ধর্ষন, সড়ক ডাকাতি, অস্ত্র পাচার ও খুন খারাবী সহ এমন কোন অপকর্ম নাই তারা করেনা।

 

উক্ত সন্ত্রাসীদের বিরোদ্ধে মহেশখালী থানায় ডজন খানেক মামলা রয়েছে মামলা নং-৭৯, ১০৭, ০৮, চাদাঁবাজী ৫৩/২০০৭, জিআর ১৬৭, ১৬৩ ও ১৭৯ সহ বিভিন্ন থানায় মামলা রয়েছে। উক্ত সন্ত্রাসীদের কারনে কোন বোট সাগরে ফিশিং করতে যেতে পাচ্ছেনা, কোন চিংড়ীঘের করতে পাচ্ছেনা, লবন চাষীরা লবন চাষ করতে পাচ্ছে, কোন মেয়েরা স্কুল ও মাদরাসায় যেতে পাচ্ছেনা।

 

সন্ত্রাসী ভেন্ডু ও এরশাদ উল্লাহ’র সহযোগী সন্ত্রাসীরা হলেন-একেরাম মিয়া, ফজল করিম, ইব্র্রাহিম খলিল, আলমগীর প্রকাশ সিয়াব চোরা, মোকাররম ও শহীদুল্লাহ সহ আরো অনেক সন্ত্রাসীর কাছে পুরো এলাকাবাশিঁ জিম্মি হয়ে পড়েছে। উপরোল্লেখিত সন্ত্রাসীদের যদি এভাবে সুযোগ দেওয়া হয় তাহলে শিঘ্রিই পুরো মহেশখালী অশান্তিতে পরিনত হবে। তাই র‌্যাব, পুলিশ সহ সর্বস্থরের প্রশাসনেরা ভেন্ডু চোরা ও এরশাদ উল্লাহ কে ক্রাসফায়ার দিতে পারলে পুরো মহেশখালী বাশিঁ শান্তিতে থাকতে পারবে। এ ব্যাপারে মহেশখালী থানার অফিসার ইনচার্জ  বাবুল চন্দ্র বণিক জানান, সন্ত্রাসী যেই হোক কাউকে ছাড় দেওয়া হবেনা সন্ত্রাসী ভেন্ডু, এরশাদ ও তাদের সহযোগীদের শিঘ্রিই ধৃত করে আইনের আওতায় এনে দৃষ্ঠান্ত মুলক শাস্তির ব্যবস্তা করা হবে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments