সোমবার, নভেম্বর 29, 2021
সোমবার, নভেম্বর 29, 2021
সোমবার, নভেম্বর 29, 2021
spot_img
Homeজেলাসাতক্ষীরার তালায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক গুলিবিদ্ধ

সাতক্ষীরার তালায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক গুলিবিদ্ধ

সাতক্ষীরার তালা উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সঞ্জিত অধিকারী (৩৫) নামের এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার খেসরা ইউনিয়নের তেঘরিয়া এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশের ভাষ্যমতে, গুলিবিদ্ধ সঞ্জিত অধিকারী তালার জালালপুর ইউনিয়নের শ্রীমন্তকাঠি গ্রামের কার্তিক অধিকারীর ছেলে। তিনি নিষিদ্ধঘোষিত পূর্ব বাংলার কমিউনিস্ট পার্টির (জনযুদ্ধ) পলাতক  নেতা। তার সঙ্গে ‘বন্দুকযুদ্ধের’ সময় এক পুলিশ সদস্য আহত হয়েছেন।

পুলিশ আরো জানায়, বৃহস্পতিবার পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত জনযুদ্ধের আঞ্চলিক নেতা মোজাফফর সানার ঘনিষ্ঠ সহযোগী সঞ্জিত। তার বিরুদ্ধে তালা থানায় কয়েকটি মামলা রয়েছে।

জেলা পুলিশের তথ্য কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) কামাল হোসেন জানান, রাতে এসআই রইসউদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল  খেসরার তেঘরিয়ার দিকে যাচ্ছিল। এ সময় একদল সন্ত্রাসী তাদের লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে।

এতে পুলিশের এসআই মো. বাদশা আহত হন। পুলিশ এ সময় পাল্টা গুলি করলে এক ব্যক্তিকে মাটিতে পড়ে যেতে দেখা যায়। পরে পুলিশ ওই ব্যক্তিকে পূর্ব বাংলার কমিউনিস্ট পার্টির ( জনযুদ্ধ) নেতা  সঞ্জিত অধিকারী হিসেবে শনাক্ত করে।

এসআই কামাল আরো জানান, বন্দুকযুদ্ধের পর সঞ্জিতের অন্য সহযোগীরা পালিয়ে যায়। আহত সঞ্জিতকে পুলিশ প্রহরায় সাতক্ষীরা সদর হাসপাতালে  ভর্তি করা হয়েছে ।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments