শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeকচুয়াচাঁদপুরে সাবেক প্রতিমন্ত্রী এহসানুল হক মিলনসহ ২১জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

চাঁদপুরে সাবেক প্রতিমন্ত্রী এহসানুল হক মিলনসহ ২১জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

সরকারি কাজে বাধা ও সরকারি মালামাল নষ্ট করার মামলায় সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহসানুল হক মিলনসহ ২১ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত। বুধবার(১৭আগষ্ট)বেলা আড়াইটায় চাঁদপুরের অতিরিক্ত দায়রা জজ মামুনুর রশিদ এ গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

মামলার এজহারে জানা যায়, কচুয়া উপজেলা যুবদলের সহ-সভাপতি দেলোয়ার হোসেন দুলাল কারাগারে বন্দি অবস্থায় মারা যাওয়ার ঘটনার প্রতিবাদে ২০১৩ সালের ১৯ অক্টোবর শনিবার উপজেলা বিএনপি সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচি পালন করে। এদিন উপজেলার ঘাগড়া এলাকায় ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ এনে (১৯৭৪ সালের ১৬ এর ২ ধারায় বিশেষ ক্ষমতা আইনে) উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম বাদী হয়ে ৬৫ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

 

এ মামলায় সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহসানুল হক মিলনসহ ২১জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। তবে মামলার অন্য আসামীরা উচ্চ আদালত থেকে জামিনে আছেন। চাঁদপুর কোর্টের আইনজীবী ও মামলা পরিচালনাকারী অ্যাড. হেলাল উদ্দিন বিষয়টি নিশ্চত করে বলেন, মামলাটি এসসি ৩৫/১৪ নম্বরে নথিভূক্ত আছে। নাশকতার মামলায় দ্রুত আসামীদের গ্রেফতারের দাবি জানান এ আইনজীবী। এর আগেও উক্ত আদালত অন্য কয়েকটি মামলায় আ ন ম এহসানুল হক মিলনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments