শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeরাজনীতিবিরোধী নেতাকর্মীদের ওপর নিপীড়ন অব্যাহত: ফখরুল

বিরোধী নেতাকর্মীদের ওপর নিপীড়ন অব্যাহত: ফখরুল

বিরোধী নেতাকর্মীদের ওপর নিপীড়ন অব্যাহত রয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, “বর্তমান শাসকগোষ্ঠী জনগণের গণতান্ত্রিক অধিকারগুলোকে পাত্তা না দিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় আসীন হওয়ার পর থেকে বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর অবর্ণনীয় নির্যাতন নিপীড়ণ অব্যাহত রেখেছে।”

 

কারাগার থেকে সদ্য মুক্তি পাওয়া ঢাকা মহানগর দারুস সালাম থানা বিএনপি’র সভাপতি হাজী মো: আবদুর রহমানকে তার বাসা থেকে পুলিশ গ্রেফতার করে নিয়ে যায়ার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

 

বুধবার এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, “বিরোধী দলীয় নেতাকর্মীদেরকে গ্রেফতারের মাধ্যমে হেনস্তা করার কূটকৌশল এখন প্রকট আকার ধারণ করেছে। বর্তমান শাসকগোষ্ঠী জনগণের গণতান্ত্রিক অধিকারগুলোকে পাত্তা না দিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় আসীন হওয়ার পর থেকে বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর অবর্ণনীয় নির্যাতন নিপীড়ন অব্যাহত রেখেছে। বিরোধী নেতাকর্মীদেরকে রাজনৈতিক ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতেই মিথ্যা মামলা দায়ের ও গ্রেফতারী হিড়িকে দেশবাসী এখন সর্বদা আতঙ্কগ্রস্ত।”

 

ফখরুল বলেন, “ঢাকা মহানগর দারুস সালাম থানা বিএনপি’র সভাপতি হাজী মো: আবদুর রহমান সকল মামলায় জামিন নিয়ে জেল থেকে বের হবার পরও গতরাতে তাকে গ্রেফতার বর্তমান সরকারের চলমান হিংসাশ্রয়ী রাজনীতির আরো একটি উদাহরণ। আমি হাজী মো: আবদুর রহমানকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তার নি:শর্ত মুক্তির জোর দাবি জানাচ্ছি।”

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments