শুক্রবার, জানুয়ারী 21, 2022
শুক্রবার, জানুয়ারী 21, 2022
শুক্রবার, জানুয়ারী 21, 2022
spot_img
Homeজেলারামগতিতে গুলিতে ডাকাত মজনুর নিহত : লাশ উদ্ধার

রামগতিতে গুলিতে ডাকাত মজনুর নিহত : লাশ উদ্ধার

লক্ষ্মীপুরের রামগতিতে ডাকাত মজনু বাহিনীর সঙ্গে ফকির বাহিনীর গোলাগুলিতে ডাকাতা সর্দার  মজনু নিহত হয়েছে। মঙ্গলবার ভোররাত সাড়ে তিনটার দিকে রামগতি উপজেলার চর রমিজ ইউনিয়নের আজাদ ম্যামোরিয়ালা এলাকায় এ ঘটনা ঘটে।  নিহত মজনু চর আফজাল গ্রামের মৃত জাহাঙ্গীর ডাকাতের ছেলে।

 

একটি সূত্রের দাবী, রামগতির উপজেলার চরকাদিরা এলাকায় শ্বশুর বাড়ি থেকে সোমবার রাতে মজনুকে গ্রেফতার  করে পুলিশ।

 

পুলিশ জানায়, রাত সাড়ে ৩ টার দিকে চর রমিজে গোলাগুলি খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় ওই এলাকার একটি কবরস্থানে ডাকাত মজনুর গুলিবৃদ্ধ মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। পরে পুলিশ মঙ্গলবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠান। ঘটনাস্থল থেকে একটি পাইপ গান ও কয়েকটি গুলির খোষা উদ্ধার করা হয়। নিহত মজনুর বিরুদ্ধে রামগতি থানায় ডাকাতি ও অপহরনসহ বিভিন্ন অপরাধে ১৪টি মামলা রয়েছে। সে পুলিশের তালিকাভূক্ত শীর্ষ ডাকাত।

 

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন জানান, মজনু চিহ্নিত ডাকাত। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অস্ত্র ও অপহরণসহ ১৪ টি মামলা রয়েছে।

 

তিনি আরো জানান,ধারনা করা হচ্ছে মজনু বাহিনী ও ফকির বাহিনীরমধ্যে কোন্দলের জের ধরে গোলাগুলিতে মজনু ডাকাত নিহত হয়েছে।  এসময় ঘটনাস্থল থেকে একটি পাইপ গান ও কয়েকটি গুলির খোষা উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুুতি চলছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments