রবিবার, জানুয়ারী 23, 2022
রবিবার, জানুয়ারী 23, 2022
রবিবার, জানুয়ারী 23, 2022
spot_img
Homeফেনীসােনাগাজীতে ভোটারদের ভোটে নির্বাচিত হলেন নুর হোসেন মেম্বার

সােনাগাজীতে ভোটারদের ভোটে নির্বাচিত হলেন নুর হোসেন মেম্বার

সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের চরভৈরব হাজী তোফায়েল আহাম্মদ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে স্থগিত হওয়া নির্বাচনের ভোট গ্রহণ সোমবার সুন্দর ও শান্তিপূর্ণ ভাবে শেষ হয়েছে। নির্বাচনে ভোটারদের ভোটে উক্ত ওয়ার্ডে ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন বর্তমান মেম্বার নুর হোসেন।

 
সরেজমিনে গিয়ে জানা যায়, সকাল ৮টা থেকে নিশ্চিদ্র নিরাপত্তার মধ্য দিয়ে চরচান্দিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়ে বিকেল ৪টায় শেষ হয়। নির্বাচনী কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল বিগত ২৫ বছরের চেয়ে অধিক লক্ষনীয়। নির্বাচনে কেন্দ্রে এসে বয়োবৃদ্ধ নারী পুরুষ ও সুষ্ঠু ও সুন্দর ভাবে ভোট দিতে পেরে অনেকেই স্বস্তি ও আনন্দ প্রকাশ করেন। নির্বাচনে উক্ত ওয়ার্ডে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

 

ভোট গণণা শেষে বর্তমান মেম্বার নুর হোসেন ফুটবল প্রতীকে ৬৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী সফি উল্যাহ কালাম মোরগ প্রতীকে পেয়েছেন ৫৭৪ ভোট। এছাড়াও আমজাদ হোসেন সুমন তালা প্রতীকে ২৬০ ও ওমর কাওসার টিউবওয়েল প্রতীকে ৭৩ ভোট পেয়েছেন। উক্ত ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৩১০২। এর মধ্যে আদায় হয়েছে ১৫৯৫ এবং বাতিল হয়েছে ৩৬ জন। ভোটের শুরু থেকে নির্বাচনী কেন্দ্রে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মিনহাজুর রহমান নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে ভোট শেষ হওয়া পর্যন্ত নিয়োজিত ছিলেন।

 

এছাড়াও সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবির, সেকেন্ড অফিসার এসআই এবিএম গোলাম কিবরিয়া সহ বেশ কয়েকজন অফিসারের নেতৃত্বে  আইনশৃঙ্খলা বাহিনীর  বিপুল পরিমাণ সদস্য সকাল থেকে বিকেল পর্যন্ত নির্বাচনী কেন্দ্র সহ আশপাশ এলাকায় নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত থেকে সুষ্ঠু ও সুন্দরভাবে নির্বাচনে ভোট গ্রহণ শেষ করেন।

 

কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই নজির বিহীন নিরাপত্তার মধ্য দিয়ে উক্ত ওয়ার্ডে শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচন কেন্দ্রে ভোট দিতে আসা ৭০ বছরের বৃদ্ধ মোঃ মোস্তফা জানান, অনেক দিন পর নিজের ভোট টি দিতে পেরে তিনি নিজেকে ধন্য মনে করেন। এছাড়াও অনেক ভোটারই নিজের ভোট নিজের হাতে সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে কেন্দ্রে গিয়ে দিতে পেরে স্বস্তি ও আনন্দ প্রকাশ করেন। উপজেলা নির্বাচন অফিসার মোঃ মাইনুল হক জানান, কোন প্রকার অনিয়ম ও বিশৃঙ্খল পরিস্থিতি ছাড়াই সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে হাজী তোফায়েল আহাম্মদ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নির্বাচনের ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। নির্বাচনে ভোট গ্রহণ শেষে প্রিজাইডিং অফিসার স্বপন কুমার দাস নুর হোসেন মেম্বার ফুটবল প্রতীক কে বেসরকারি ভাবে নির্বাচিত ঘোষনা করেন। পরবর্তীতে নুর হোসেন মেম্বারের সমর্থকরা উক্ত ওয়ার্ডের বিভিণœ এলাকায় বিজয়ী মিছিল বের করে আনন্দ উল্লাস করেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments