রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeজেলাসোনাগাজীতে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু

সোনাগাজীতে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু

সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের ওলামাবাজার-জমাদার বাজার সড়কের জমাদার বাজার সংলগ্ন স্থানে মঙ্গলবার সকালে সড়ক দূর্ঘটনায় সপ্তম শ্রেণীর এক স্কুল ছাত্রের করুণ মৃত্যু হয়েছে।

 

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানাযায় ওই দিন সকালে দাসের হাট আর আর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র নোবেল খাঁন জয় (১৪), সিএনজি চালিত অটোরিক্সা যোগে সোনাগাজী আসার পথে জমাদার বাজার সংলগ্ন স্থানে অটোরিক্সাটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্বে খাদে পড়ে দূর্ঘটনার কবলে পড়ে।

 

এই সময় অটোরিক্সায় থাকা স্কুল ছাত্র নোবেল মারাত্মক ভাবে গুরুত্বর আহত হয়। আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফেনী আধুনিক সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার নোবেলের অবস্থা আশংকা জনক দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।

 

নোবেল দরদরবেশ ইউনিয়নের চরসাহাভিকারী গ্রামের প্রবাসী তালেব হোসেনের ছেলে।নোবেলের মৃত্যুতে সহপাঠীও আত্মীয় স্বজনদের মাঝে শোকের ছায়া বিরাজ করছে। পুত্র সন্তান কে হারিয়ে নোবেলের মাও বাকরুদ্ধ হয়ে পড়েছেন। রাত্রেই জানাজা শেষে নোবেলের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

 

সোনাগাজী মডেল থানার অফিসার ইন-চার্জ মোঃ হুমায়ুন কবীর সড়ক দুর্ঘটনায় স্কুলের ছাত্রের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments