রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeজেলাখাদিজার পর কল্পনা আক্তার

খাদিজার পর কল্পনা আক্তার

প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় সাভারে কল্পনা আক্তার নামের (২৩) এক নারী পোশাকশ্রমিককে কুপিয়ে আহত করেছে এক বখাটে যুবক। বর্তমানে তাকে নিবির পরিচর্যা কেন্দ্র (আইসিইউতে) ভর্তি করা হয়েছে।

 

বৃহস্পতিবার সকালে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর নতুনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

 

পুলিশ জানায়, গত কয়েকদিন ধরে নতুন পাড়া এলাকার গার্মেন্টস শ্রমিক আব্দুর রাজ্জাকের স্ত্রী স্থানীয় অ্যাপারেলন্স ফোর এর কোয়ালিটি ইনচার্য কল্পনা আক্তারকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো প্রতিবেশি বখাটে যুবক সিরাজুল।

 

কল্পনা আক্তার প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় বৃহস্পতিবার সকালে গার্মেন্টস এ যাওয়ার সময় রাস্তায় কল্পনা আক্তারকে গতিরোধ করে প্রকাশ্যে রাস্তার মধ্যে ওই নারী শ্রমিককে ধরে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি ছুরিকাঘাত ও কুপিয়ে জখম করে বখাটে যুবক সিরাজুল।

 

পরে তার চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে এসে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে তাকে নিবির পরিচর্যা কেন্দ্র (আইসিইউতে) ভর্তি করা হয়।

 

এদিকে গামেন্টস কারখানার শ্রমিকরা ও এলাকাবাসী ঘাতক ওই বখাটে যুবককে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করেছে।

 

এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের অপারেশন (ওটি) ডা. নাজিম উদ্দিন নতুন বার্তাকে বলেন, আশঙ্কাজনক অবস্থায় গার্মেন্টস শ্রমিক কল্পনাকে ভর্তি করা হয়। তার প্রচুর রক্তক্ষরণের কারণে অবস্থা আশঙ্কাজনক। তাকে উন্নত চিকিৎসা দেয়া হচ্ছে।

 

সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান নতুন বার্তাকে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এই ঘটনায় এক যুবককে আটক করা হয়েছে। তবে যে ছুরি দিয়ে পোশাক শ্রমিককে কুপিয়েছে সেই ছুরি উদ্ধার কাজ চলছে এবং ভালোভাবে তদন্ত করা হচ্ছে প্রেমের প্রস্তাব প্রত্যাখান না অন্য কোনো কারণ।

 

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments