মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
spot_img
Homeজেলাসোনাগাজীতে অস্ত্র ও গুলিসহ যুবলীগ কর্মী গ্রেফতার

সোনাগাজীতে অস্ত্র ও গুলিসহ যুবলীগ কর্মী গ্রেফতার

সোনাগাজী উপজেলার চর মজলিশপুর ইউনিয়নের অস্ত্রধারী র্শীষ সন্ত্রাসী যুবলীগ কর্মী আলা উদ্দিন কে অস্ত্র ও গুলিসহ দাগনভুঁইয়া পৌর শহরের একটি বাসা থেকে রবিবার ভোর রাতে গ্রেফতার করেছে সোনাগাজী মডেল থানা পুলিশ।

 

পুলিশ জানায় ওই দিন ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে সোনাগাজী মডেল থানার এসআই ডালিম কুমার মজুমদার ও এসআই আবুল খায়েরের নেতৃত্বে পুলিশ দাগনভুাঁইয়া পৌর শহরের আজিজ গার্ডেন এর বাসা থেকে চরমজলিশপুর ইউনিয়নের অস্ত্রধারি সন্ত্রাসী ও একাধিক গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী যুবলীগ কর্মী আলা উদ্দিন (২৭) কে গ্রেফতার করে।

 

এ সময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরি এক নলা বন্দুক ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

 

এ ব্যাপারে সোনাগাজী মডেল থানার এস.আই. ডালিম কুমার মজুমদার বাদী হয়ে দাগনভূঁঞা থানায় অস্ত্র আইনে আলাউদ্দিনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

 

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে চরমজলিশপুর ইউনিয়নের ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষে এক কর্মীকে কুপিয়ে নাড়িবুড়ি বের করে দেয়ার মামলারও অন্যতম আসামী আলাউদ্দিন। সে চরমজলিশপুর ইউনিয়নের চরগোপালগাঁও গ্রামের মোখলেছুর রহমানের ছেলে।

 

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবির অস্ত্রসহ এক সন্ত্রাসীকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় একাধিক মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments