মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
spot_img
Homeজেলাসোনাগাজীতে দুই জিনের বাদশা গ্রেফতার

সোনাগাজীতে দুই জিনের বাদশা গ্রেফতার

সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের সওদাগর হাট এলাকা থেকে প্রতারণার মাধ্যমে জীনের বাদশা পরিচয় দিয়ে ৭ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে শনিবার রাতে দুই জিনের বাদশাকে গ্রেফতার করেছে সোনাগাজী মডেল থানা পুলিশ।

 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে মোবাইল ফোনে জিনের বাদশা পরিচয় দিয়ে গুপ্তধন ও স্বর্ণের পাতিল এনে দেয়ার লোভ দেখিয়ে সওদাগর হাট এলাকার নুর নবী কে প্রতারণার ফান্ডে পেলে তার নিকট থেকে বিকাশের মাধ্যমে ৬ লাখ ৯১ হাজার টাকা হাতিয়ে নেয় খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলাধীন গর্ডনতরী এলাকার নরেন্দ্র হরণ দত্তের পুত্র স্বপন হরণ দত্ত (৪০) ও তার সহযোগী চরচান্দিয়া গ্রামের নাদেরুজ্জামানের ছেলে হানিফ (৩৮) দীর্ঘ সময় বিভিন্নভাবে দুই প্রতারক নুর নবীর থেকে টাকা নিলেও কোন ফল না পাওয়ায় নুর নবী দুই জিনের বাদশা থেকে গুপ্ত ধনের বিষয়ে  জানতে চাইলে তারা বিভিণ ভাবে ভুল হয়েছে বলে আরো টাকা দাবি করে। গত শনিবার বিকেলে নুর নবী মোবাইল ফোনে টাকা নেয়ার জন্য দুই জিনের বাদশাকে এলাকায় ডেকে এনে আটক করে রাখে। পরে টাকা নেয়ার বিষয়টিও গুপ্ত ধনের বিষয়ে কোন কিছু বলতে না পারায় উভয়কে আটক করে পুলিশে খবর দেয়।

 

খবর পেয়ে সোনাগাজী মডেল থানার এএসআই মিটন দাসের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই প্রতারক জিনের বাদশাকে আটক করে থানায় নিয়ে আসে।

 

এ ব্যাপারে ক্ষতিগ্রস্থ নুর নবী বাদী হয়ে আটক কৃত দুই প্রতারক জিনের বাদশা কে আসামী করে সোনাগাজী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

 

সূত্রে জানায়, উক্ত প্রতারক চক্রটি চরচান্দিয়া সহ উপজেলার বিভিন্ন স্থানে বিভিন্ন লোককে একই কায়দায় লোক দেখিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

 

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবির দুই প্রতারক জিনের বাদশা কে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments