মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
spot_img
Homeকুমিল্লাসোনাগাজীতে ওয়াননেস ইংলিশ মিডিয়াম স্কুলে সমাপনী পরীক্ষার্থীদের দোয়া ও অভিভাবক সমাবেশ

সোনাগাজীতে ওয়াননেস ইংলিশ মিডিয়াম স্কুলে সমাপনী পরীক্ষার্থীদের দোয়া ও অভিভাবক সমাবেশ

সোনাগাজী পৌরশহরে অবস্থিত উপজেলার একমাত্র ইংরেজি মাধ্যম স্কুল ওয়াননেস ইংলিশ মিডিয়াম স্কুলে বৃহস্পতিবার সকালে ২০১৬ সালের পঞ্চম সমাপনী পরীক্ষার্থীদের জন্য দোয়া ও অভিভাবক সমাবেশ স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

 

স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল নিজাম উদ্দিন এর সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক সাংবাদিক আমজাদ হোসাইনের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন ইসলামী ব্যাংক, সোনাগাজী শাখার ব্যবস্থাপক এইচ.টি.এম. সামছুল আলম, বিশেষ অতিথি ছিলেন সোনাগাজী সরকারি কলেজের ইংরেজি প্রভাষক মোঃ আশিকুর রহমান, লেখক ও গবেষক রাজনৈতিক-অর্থনৈতিক বিশ্লেষণ স.ম. শাহ আলম, পৌর যুবলীগের সভাপতি নাসির উদ্দিন অপু, বিশিষ্ট ব্যবসায়ী আবুল কাসেম প্রমূখ।

 

সভায় শিক্ষক শিক্ষার্থী, অভিভাবক সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন। সমাবেশে বক্তারা শিক্ষার গুণগত মান উন্নয়নে বিষদভাবে আলোচনা করেন। চলতি বছর উক্ত স্কুল থেকে ইংরেজি প্রশ্নপত্রের মাধ্যমে ১৭ জন শিক্ষার্থী সমাপনী পরীক্ষায় অংশগ্রহণ করবে। সমাবেশে শিক্ষার্থীদের কল্যাণ ও দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন স্কুলের ধর্মীয় শিক্ষক হাফেজ মাও. মিজানুর রহমান। সমাবেশ শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশ করেন, স্কুলের সিনিয়র শিক্ষক ও বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত শিল্পী অঞ্জন কুমার দাস।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments