মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
spot_img
HomeUncategorizedসোনাগাজীতে বঙ্গবন্ধু তোরণের উদ্বোধন

সোনাগাজীতে বঙ্গবন্ধু তোরণের উদ্বোধন

সোনাগাজী ফেনী সড়কের সাতবাড়িয়া ব্রীজ সংলগ্ন পৌর এলাকায় প্রবেশ পথে পৌরসভার নিজস্ব অর্থায়নে নির্মিত বঙ্গবন্ধু তোরণের শুভ উদ্বোধন বৃহস্পতিবার বিকেলে অনুষ্ঠিত হয়।

 

পৌর মেয়র ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এড. রফিকুল ইসলাম খোকনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বঙ্গবন্ধু তোরণের শুভ উদ্বোধন করেন ফেনী ০২ আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

 

সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আ’লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান বি.কম., সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবির, সদর উপজেলা আ’লীগের সভাপতি ছনুয়া ইউপি চেয়ারম্যান করিম উল্যাহ বি.কম, জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, সোনাগাজী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিজুল হক হিরণ প্রমূখ।

 

উদ্বোধনী অনুষ্ঠানে সোনাগাজী উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, পৌর কাউন্সিলর, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-শিক্ষার্থী, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী সর্বস্তরের জনগণ সহ জেলা, উপজেলা আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে নিজাম উদ্দিন হাজারী এম.পি. আগামী দিনে সোনাগাজী পৌরসভা সহ সোনাগাজীবাসীর উন্নয়নে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস ব্যক্ত করে বলেন, সোনাগাজী তে অর্থনৈতিক অঞ্চল গঠিত হলে এ এলাকায় ৫শ মিল-কারখানা প্রতিষ্ঠার পাশাপাশি ১৬ লাখ লোকের কর্মসংস্থান তৈরি হবে।

 

এলাকার জনগণের কোন প্রকার অভাব অনটন থাকবে না। আমি চাই ফেনী জেলার মানুষ ভালো থাকুক, অন্যায়কে কেউ প্রস্তর দেবেন না, আমার দলের লোকজন যদি অন্যায় করে আইনগত ভাবে তারও বিচার করা হবে।

 

জনপ্রতিনিধিরা যদি আন্তরিক হয়, তাহলে এলাকার উন্নয়নে সব কিছু করা সম্ভব। মেয়র ও জনপ্রতিনিধিরা সকলের। তাই সবাইকে ঐকবদ্ধ হয়ে একে অপরকে সাহায্য সহযোগিতার মাধ্যমে পৌরসভা তথা উপজেলার উন্নয়ন করতে হবে। আমরা ফেনীর মানুষ অপরাজনীতির কারণে ক্ষতিগ্রস্থ হয়ে আছি। আমরা এ রাজনীতি থেকে বেরিয়ে এসে সকলে মিলে মিশে শান্তিতে বসবাস করে উন্নয়নের মাধ্যমে ফেনীজেলাকে একটি মডেল জেলা হিসেবে গড়ে তুলতে চায়।

 

এ জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। মানুষ শান্তিতে না থাকলে যে কোন ধরণের উন্নয়ন মূলক কর্মকান্ডের কোন মূল্য থাকে না। আমরা চাই সকলে শান্তিতে বসবাসের মাধ্যমে এলাকার উন্নয়ন মূলক কাজ করে মডেল ও আধুনিক নাগরিক হিসেবে গড়ে তোলা। এছাড়াও তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের বিষয় বস্তু উপস্থাপন করে বক্তব্য প্রদান করেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments