মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
spot_img
Homeশিক্ষাঙ্গণগণবি’র ব্যবসায় প্রশাসন শিক্ষার্থীদের ইন্টার্নশিপ প্রতিবেদন উপস্থাপন

গণবি’র ব্যবসায় প্রশাসন শিক্ষার্থীদের ইন্টার্নশিপ প্রতিবেদন উপস্থাপন

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের ৪র্থ ব্যাচের শিক্ষার্থীদের ইন্টার্নশিপ প্রতিবেদন উপস্থাপন সংক্রান্ত এক অনুষ্ঠান ২৬ নভেম্বর (শনিবার) বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের এ-৪১৮ নং এবং ৪১৯ নং কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

 

সকাল ১০টায় উদ্ভোধনী অনুষ্ঠানের পর ৪১৮ এবং ৪১৯ নং কক্ষে দুই ভাগে ভাগ হয়ে ব্যবসায় প্রশাসন বিভাগের শেষ বর্ষের মোট ৪৬ জন শিক্ষার্থী তাদের স্ব-স্ব ইন্টার্নশিপের বাস্তব অভিজ্ঞতার বিষয় উপস্থাপন করেন এবং তাদের তৈরি প্রতিবেদন জমা দেন।

 

ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. আলমগীর কবীর এর সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো: দেলোয়ার হোসেন এবং বিভাগের সকল শিক্ষক-শিক্ষিকা সহ প্রায় দুই শতাধিক শিক্ষার্থী।

 

প্রতিবেদন উপস্থাপন সংক্রান্ত এই অনুষ্ঠানে অভিজ্ঞ হিসাবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংক সাভার শাখার সিনিয়র এ্যাসিসট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোঃ বাদশা মিয়া এবং শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ব্যাবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক আবু জাফর আহমেদ মুকুল।উপস্থিত অতিথিরা ৪র্থ ব্যাচের শিক্ষার্থীদের উপস্থাপনা (PRESENTATION) উপভোগ করেন ও তাদের ভূয়সী প্রশংসা করেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments