শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeকুমিল্লাদৈনিক যুগান্তর দেবিদ্বার প্রতিনিধির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

দৈনিক যুগান্তর দেবিদ্বার প্রতিনিধির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

দৈনিক যুগান্তরের দেবিদ্বারের দৈনিক যুগান্তরের প্রতিনিধি আক্তার হোসেনের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদ ও প্রত্যাহারের দাবিতে দাউদকান্দি প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করে  স্থানীয় সাংবাদিকগণ।

 

২৮ নভেম্বর আজ সকাল সাড়ে ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি প্রেস ক্লাবের সামনে স্থানীয় সাংবাদিকগণ ও সুশীল সমাজের প্রতিনিধিরা দেবিদ্বারের দৈনিক যুগান্তরের প্রতিনিধি মোঃ আক্তার হোসেনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে দায়ের করা মিথ্যা, উদ্দেশ্যপ্রোণোদিত ও হয়রানীমূলক মামলার প্রতিবাদ ও প্রত্যাহারের দাবিতে এ মানববন্ধন করেন।

 

সোমবার সকালে স্থানীয় সুশীল সমাজের কর্মকর্তাগণ ও উপজেলার সাংবাদিক বৃন্দ দাউদকান্দি প্রেস ক্লাবের সামনে সমবেত হয়ে আক্তার হোসেনের বিরুদ্ধে এই মিথ্যা ও দুর্ভিসন্ধিমূলক মামলার তীব্র প্রতিবাদ ও প্রত্যাহারের দাবি জানান। সাংবাদিকরা বলেন, ‘আমরা এ মানববন্ধনের মাধ্যমে প্রশাসনের সদয় দৃষ্টি আকর্ষণ করছি।

 

আমরা আশা করছি, প্রশাসন  এই সৎ ও অন্যায়ের প্রতিবাদী কন্ঠস্বর সাংবাদিক আক্তার হোসেনের বিরুদ্ধে দায়ের করা এ মিথ্যা মামলাটি খারিজ করে দেবেন এবং অভিযোগকারীকে মিথ্যা অভিযোগের জন্য আইনের কাঠগড়ায় দাঁড় করিয়ে যথাযথ শাস্তি প্রদানের ব্যবস্থা  করাবেন।’।

 

এসময় মানব বন্ধনে উপস্থিত ছিলেন, সুন্দলপুর মডেল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মাসুদ আলম, কবি কলামিস্ট ও মুক্ত সাংবাদিক মো. আলী আশরাফ খান, সমাজসেবক ডাঃ মোঃ মোজাম্মেল হক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী মোঃ শামীম আহমেদ, দৈনিক যুগান্তরের প্রতিনিধি মোঃ আলী হোসেন বাবুল, দৈনিক নয়াদিগন্ত প্রতিনিধি মোহাম্মদ হানিফ খান, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি মোঃ জাকির হোসেন হাজারী, দৈনিক মানবকন্ঠ প্রতিনিধি শহীদ উল্লাহ সাদা, দৈনিক বাংলাদেশ সময় প্রতিনিধি আব্দুস ছালাম সরকার, দৈনিক কুমিল্লার কাগজ প্রতিনিধি মোঃ আলমগীর হোসেন, দৈনিক বাংলার আলোড়ন প্রতিনিধি এসএম সালাহ উদ্দিন, দৈনিক বনিক বার্তা প্রতিনিধি মোঃ আনিসুর রহমান, ওয়ার্ল্ড ক্রাইম নিউজের প্রতিনিধি মোঃ জসিম উদ্দিন জয়, দৈনিক আমাদের কুমিল্লা প্রতিনিধি মোঃ ইব্রাহিম খলিল, দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি মিলি তালুকদার, দৈনিক আমার কন্ঠ প্রতিনিধি মোঃ লিয়াকত হোসেন, দৈনিক আজকের বাণী প্রতিনিধি মোঃ শাহব উদ্দিন, ফটো সাংবাদি দ্বীন ইসলাম রাজু, দৈনিক পূর্বার আলো প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম স্বপন, দৈনিক পলীø পরিক্রমা প্রতিনিধি শামীম আহমেদ, দৈনিক কুমিল্লার আলো প্রতিনিধি মোঃ বশির আহমেদ, কালাধারা প্রতিনিধি মোঃ সোহেল, বাণিজ্য বাংলা প্রতিনিধি মোঃ আক্তার সিকদার প্রমুখ।

 

উল্লেখ্য যে, গত ২১ নভেম্বর কুমিল্লার আদালতে চাঁদাবাজির অভিযোগ এনে একটি মামলা দায়ের করে দেবিদ্বার রেয়াজ উদ্দিন পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক রবিউল হাসান। যা সম্পূর্ণ মিথা, ভিত্তিহীন ও উদ্দেশ্যমূলক।

 

জানা যায়, এই রবিউল হাসান ৬ মাস পূর্বে উক্ত বিদ্যালয় থেকে বহিস্কার হন। গত কয়েকদিন পূর্বে এসএসসির ফরম পূরনে অতিরিক্ত টাকা আদায়ের সংবাদ প্রকাশ করায় কতিপয় অসাধু ব্যক্তি দেবিদ্বারের দৈনিক যুগান্তরের প্রতিনিধি মোঃ আক্তার হোসেনকে নানাভাবে চাপ দিতে থাকেন। এর ৩/৪ দিন পরেই তার বিরূদ্ধে এ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করা হয়।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments