শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeজেলাসোনাগাজীতে ব্র্যাকের তিন দিন ব্যাপী প্রশিক্ষণ

সোনাগাজীতে ব্র্যাকের তিন দিন ব্যাপী প্রশিক্ষণ

সোনাগাজী উপজেলা ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির উদ্যোগে স্থানীয় সরকার বিভাগকে উন্নয়ন করার লক্ষ্যে মতিগঞ্জস্থ ব্র্যাক অফিসে স্বেচ্ছাসেবকদের তিন দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় উপজেলার মতিগঞ্জ, চরচান্দিয়া ও সদর ইউনিয়ন থেকে ২৭ জন স্বেচ্ছাসেবক অংশগ্রহণ করে। এর মধ্যে ৯ জন মহিলা ও ১৮ জন পুরুষ রয়েছে।

 

কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করেন, ব্র্যাকের কুমিল্লা আঞ্চলিক অফিসের সিনিয়র প্রশিক্ষক রিয়াজুল ইসলাম।  প্রশিক্ষণটি গত শনিবার থেকে শুরু হয়ে সোমবার বিকেলে আনুষ্ঠানিকতার মাধ্যমে শেষ হয়।

 

ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির সংগঠক মাসুদুল আলমের সঞ্চালনায়  সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্র্যাকের জেলা ব্যবস্থাপক তারা সাংমা, সিনিয়র জেলা ব্যবস্থাপক হাবিবুর রহমান, সেক্টর স্পেশালিস্ট বিদ্যুৎ কুমার নন্দী , এরিয়া ব্যবস্থাপক সুমন সারোয়ার, শাখা ব্যবস্থাপক আবদুস সাত্তার, প্রমূখ।

 

অনুষ্ঠানে বক্তারা স্থানীয় সরকার বিভাগকে উন্নয়ন করার লক্ষ্যে সামাজিক অবক্ষয় ও নারী নির্যাতন সহ সমাজের বিভিন্ন অপরাধমূলক ঘটনাগুলোর প্রতিরোধে মুখ্য ভূমিকা পালন করার জন্য প্রশিক্ষণার্থীদের প্রতি অনুরোধ জানান। সভা শেষে প্রশিক্ষাণার্র্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments