রবিবার, জানুয়ারী 23, 2022
রবিবার, জানুয়ারী 23, 2022
রবিবার, জানুয়ারী 23, 2022
spot_img
Homeফেনীসোনাগাজীতে সন্ত্রাসী হামলায় ছাত্রলীগ নেতা আহত ॥ প্রতিবাদে বিক্ষোভ মিছিল

সোনাগাজীতে সন্ত্রাসী হামলায় ছাত্রলীগ নেতা আহত ॥ প্রতিবাদে বিক্ষোভ মিছিল

সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের আহম্মদপুর গ্রামে আজ সোমবার রাতে সন্ত্রাসী হামলায় ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি নিজাম উদ্দিন গুরুতর আহত হয়েছে।

 

এলাকাবাসী সূত্রে জানা যায় পূর্ব শূত্রুতার জের ধরে ওই দিন রাতে ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি নিজাম উদ্দিনকে তার বাড়ির সামনে একদল সশ্রস সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাতœকভাবে আহত করে।

 

এসময় তার ছোট ভাই জামাল উদ্দিন এগিয়ে আসলে তাকেও সন্ত্রাসীরা পিটিয়ে আহত করে । আহতদের আত্মচিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। খবর পেয়ে সোনাগাজী মডেল থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে আসে। কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা শেষে আহত ছাত্রলীগ নেতা নিজামের শারীরিক অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ফেনীর আধুনিক সদর হাসপাতালে ও মঙ্গলবার দুপুরে চট্রগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয় ।

 

ছাত্রলীগ নেতা নিজামের উপর হামলার প্রতিবাদে মঙ্গলবার দুপুরে আ’লীগ কার্যালয় থেকে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে পৌরশহরে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলে উপজেলা ছাত্রলীগের সভাপতি ছাইদুলহক সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ রিংকু পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, কলেজ ছাত্রলীগের সভাপতি নেয়ামত উল্যাহ সহ বিভিন্œ পর্যায়ের নেতা কমীরা অংশ গ্রহণ করে।

 

মিছিল শেষে সংক্ষিপ্ত সভায় বক্তারা ছাত্রলীগ নেতা নিজামের উপর হামলা কারীদের গ্রেফতার পূর্বক শাস্তির দাবি জানান।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments