বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
spot_img
Homeকুমিল্লালাকসামে বিএনপির সদস্য ফরম বিতরণ অনুষ্ঠান পন্ড

লাকসামে বিএনপির সদস্য ফরম বিতরণ অনুষ্ঠান পন্ড

লাকসামে বিএনপির প্রাথমিক সদস্য সংগ্রহ অনুষ্ঠান প্রতিপক্ষের প্রতিরোধের সংবাদে পন্ড হয়েছে। গতকাল মঙ্গলবার স্থানীয় একটি হোটেলে আয়োজিত এ অনুষ্ঠানে কেন্দ্রীয় বিএনপির শিল্প বিষয়ক সম্পাদক আবুল কালাম (চৈতি কালাম) অংশগ্রহনের কথা ছিলো। কিন্তু তিনি অনুষ্ঠান স্থলে না আসায় হাতাশাগ্রস্থ নেতাকর্মীরা ফিরে যান।

জানা যায়, ওই দিন স্থানীয় একটি হোটেলে লাকসাম উপজেলা বিএনপির (কেন্দ্রীয় বিএনপির শিল্প বিষয়ক সম্পাদক আবুল কালাম চৈতি কালাম গ্রপের) কেন্দ্র ঘোষিত প্রাথমিক সদস্য সংগ্রহ অনুষ্ঠান উদ্বোধনের কথা ছিলো। কিন্ত অনুষ্ঠানের প্রধান অতিথি আবুল কালাম ওই অনুষ্ঠানে উপস্থিত না হওয়ায় তার সমর্থিত নেতাকর্মীরা হতাশ হয়ে ফিরে যেতে বাধ্য হয়।
কেন্দ্রীয় বিএনপির শিল্প বিষয়ক সম্পাদক আবুল কালাম (চৈতি কালাম) কে এ বিষয়ে জানতে চেয়ে বেশ কয়েকবার ফোন করলেও তিনি ফোন ধরেননি।

লাকসাম পৌরসভা বিএনপির সাধারণ এস.এম তাজুল ইসলাম খোকন জানান, আজ লাকসাম উপজেলা, পৌরসভা বিএনপি ও অঙ্গসংগঠনের কোন নেতাকর্মীরাই জানে না কিসের অনুষ্ঠান। তাই বিএনপির মূলধারার নেতাকর্মীদের তোপের মুখে সুবিধাবাদী নেতাকর্মীরা পালিয়ে যেতে বাধ্য হয়।

অনুষ্ঠান পন্ডু হওয়ার বিষয়ে উপজেলা বিএনপি নেতা আবুল হাসেম মানু জানান, আমাদের নেতা আবুল কালাম হঠাৎ চিকনগুনিয়া জ্বরে আক্রান্ত হওয়ায় তিনি উপস্থিত হতে পারেননি। তাই ওই অনুষ্ঠান বাতিল করা হয়েছে।

 

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments