মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
spot_img
Homeকুমিল্লাকবি আলী আশরাফ খানের ৪৯তম জন্মদিনে দাউদকান্দিতে আলোচনা সভা

কবি আলী আশরাফ খানের ৪৯তম জন্মদিনে দাউদকান্দিতে আলোচনা সভা

১৯ জুলাই কবি আলী আশরাফ খানের ৪৯তম জন্মদিন উপলক্ষে দাউদকান্দিতে জন্ম ও মৃত্যু দিবসের তাৎপর্য শীর্ষক এক ব্যতিক্রমী আলোচনা সভা অনুষ্ঠিতহয়।

মানব কন্ঠ পত্রিকার পাঠক সংগঠন সেতু বন্ধন ও স্থানীয় ‘সৃষ্টি’ সাহিত্য-সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সংগঠনের যৌথ উদ্যোগে উপজেলার গৌরীপুর বাজারের আদর্শ দন্ত চিকিৎসালয়  মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করেন সংগঠনের সদস্যরা।

অনুষ্ঠানে কথাশিল্পী নুরুল ইসলাম মামুনের সঞ্চালনায় সভাপতিত্ব করেন দাউদকান্দি সেতু বন্ধনের সভাপতি ডাঃ  মোঃ মোজাম্মেল হক, প্রধান অতিথির বক্তব্য রাখেন, ধর্মবিষয়ক গবেষক ও  শ্রীচাইল মোহাম্মদপুর ইসলামিয়া অলিম মাদরাসার প্রভাষক মাও. মো. নুরুল আলম খান, প্রধান আলোচক ছিলেন, ধর্মীয় আলোচক-বাংলাভিশন ও এশিয়ান টেলিভিশন এবং তিতাস উপজেলার ইউসুফপুর দ্বীনিয়া মাদরাসার প্রিন্সিপাল মুফতী  মোহাম্মদ  আলী হোসাইন সাইফী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,বিশিষ্ট সমাজ সেবী ডা. মোঃসফিকুলই সলাম,আল-ফাতাহ ইসলামী একাডেমির প্রিন্সিপাল মোঃ শাহআলম সরকার, দাউদকান্দি সেতু বন্ধনের সাধারণ সম্পাদক মোঃসাইফুল ইসলাম স্বপন, সেতু বন্ধনের সহ-সভাপতি ডাঃ মোঃ মহসীন।

এ সময় অন্যান্যের মধ্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সেতু বন্ধনের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃমনির হোসেন, মোঃআবুল খায়ের, প্রশাসনিক বিষয়ক  সম্পাদক মোঃকায়কোবাদ, সমাজকল্যাণ সম্পাদক মোঃখালেদ কাউসার, প্রচার ও গণ-সংযোগ সম্পাদক মোঃফাহিম সরকার, কার্যকরী সদস্য- রাজিব হোসেন জয়, সমাজ সেবী মোসাঃশিল্পী আক্তার, শামীমা সুলতানা, মোঃবিল্লাল হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিগণ তাদের বক্তব্যে বলেন,‘কুরআন-হাদিস অনুয়ায়ী আমাদের জীবনকে গড়তে এ ধরনের অনুষ্ঠানের প্রয়োজনীয়তা অপরিসীম। আমরা আশা করবো, আজকের এই গুরুত্বপূর্ণ অনুষ্ঠান থেকে শিক্ষা নিয়েই আমরা ইসলামিভাব ধারায় ভবিষ্যতে জন্ম ও মৃত্যু দিবসকে পালন করবো সবাই’। সবশেষে অনুষ্ঠানে মোনাজাত পরিচালানা করেন, অনুষ্ঠানের প্রধান আলোচক,মুফতী মোঃআলী হোসেন সাইফী।

গৌরীপুর, দাউদকান্দি, কুমিল্লা।
তারিখ:১৯.০৭.২০১৭

 

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments