মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
spot_img
Homeরাজনীতিমরা গাঙ্গে জোয়ার আসে না বিএনপি ডাকে : সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

মরা গাঙ্গে জোয়ার আসে না বিএনপি ডাকে : সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

বিএনপি বারবার আন্দোলনের ডাক দেয় কিন্ত মরা গাঙ্গে জোয়ার আসে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। এই মরা গাঙ্গে জোয়ার কবে আসবে কেউ জানে না।

তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, গত আট বছরে আট মাসের জন্যও তারা রাস্তা গরম করতে পারেননি। উত্তাপ সঞ্চার করতে পারেননি। বিএনপি নেতারা আন্দোলনে ব্যর্থ হয়ে টেমস নদীর ধারে বসে ক্ষমতায় আসার চোরা গলি খুঁজছে।
শুক্রবার রাজধানীর বাংলা একাডেমির আবদুল করিম সাহিত্য বিশারদ মিলনায়তনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পুত্র শেখ কামালের ৬৮তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এসব কথা বলেন।

তরুণ সমাজকে শেখ কামালের আদর্শ অনুসরণ করার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের আরও বলেন, “বাঙালি তরুণদের জন্য শেখ কামাল রোল মডেল। ৪২ বছর পরেও শেখ কামালকে কেউ কলঙ্কিত করতে পারেনি। তাই তরুণদের উচিৎ শেখ কামালের আদর্শ অনুসরণ করা।”

তিরি বলেন, আজকে দেশে প্রমাণিত বঙ্গবন্ধু পরিবারই সৎ রাজনীতির প্রতীক। বঙ্গবন্ধু পরিবারই সৎ ও সাহসী রাজনীতির প্রতীক। চরিত্র হননের ছোরা দিয়ে এই পরিবারকে প্রশ্নবিদ্ধ করা যাবে না।

ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের সঞ্চালনায় সভায় আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য র আ ম ওবায়দুল মুক্তাদির চৌধুরী এমপি, সাবেক রাষ্ট্রদূত মমতাজ হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments