শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
spot_img
Homeচৌদ্দগ্রামপল্টন ময়দানে লগি- বৈঠা দিয়ে মানুষ হত্যাকারীরা ক্ষমতার মসনদে চেপে বসে মানবতাকে...

পল্টন ময়দানে লগি- বৈঠা দিয়ে মানুষ হত্যাকারীরা ক্ষমতার মসনদে চেপে বসে মানবতাকে কুঁড়ে কুঁড়ে খাচ্ছে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির’র সাবেক কেন্দ্রীয় সভাপতি আ জ ম ওবায়েদুল্লাহ বলেন আওয়ামী ফ্যাসিবাদীরা রাষ্ট্র ক্ষমতা দখলের জন্য ২০০৬ সালে ২৮ অক্টোবর পল্টনে জামায়াতের নির্ধারিত সমাবেশে দিন দুপুরে লাঠি, লগি-বৈঠা দিয়ে মধ্যযুগীয় কায়দায় মানুষ হত্যা করে তাদের হিংস্্ররূপ বিশ্ববাসীর চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছিল। সেদিন তারা সম্পূর্ণ বিনা উস্কানিতে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে জামায়াতের শান্তিপূর্ণ মিছিল সমাবেশে বর্বর হামলা চালিয়ে মানুষ হতাহতের যে ন্যাক্কারজনক অধ্যায়ের পুণঃজন্ম দেয়। তাদের এ বিভৎস রূপ দেখে সমগ্র পৃথিবী হতবাক চোখে দেখেছিল ক্ষমতায় যাবার জন্য মানুষ কীভাবে রাজপথে প্রকাশ্যে খুন করতে পারে! ফ্যাসিবাদের দোসর আওয়ামী হায়েনারা সেই দিন পল্টন ময়দানে তরুণ মেধাবী ও দেশপ্রেমিক নেতৃত্বকে হত্যা করে তাদের স্বাধীনতা পরবর্তী খুনের ধারা স্মরণ করিয়ে দিয়ে এদেশ থেকে ইসলাম ও ইসলামী আন্দোলনের অগ্রযাত্রাকে মুছে দিতে চেয়েছিল। সেনা আবরণে তৎকালীন অবৈধ তত্ত্বাবধায়ক সরকারের সাথে আতাঁত করে ১/১১ পরবর্তী তাদের এহেন জঘণ্য মনোভাব ক্ষমতারোহনের পর আরো স্পষ্ট হয়ে যায়। হত্যার নির্দেশদাতারা যুদ্ধাপরাধের ধোঁয়া তুলে একের পর এক দেশের জনপ্রিয় নেতাদের হত্যা করে দেশকে বিরোধী দল শূণ্য করার হীণ প্রচেষ্টা এরই ধারাবাহিকতা ছাড়া আর কিছু নয়। আধিপত্যবাদের প্রেসক্রিপশনে প্রিয় স্বদেশ থেকে ইসলাম নির্মূলের আওয়ামী চক্রান্ত পূরণ করতে প্রতিদিনই তারা ইসলাম প্রিয় মেধাবী মুখদের গুম, খুন করে দেশকে ভবিষ্যৎ নেতৃত্বহীণ করে দিচ্ছে। নদী নালা, খাল বিলে পাওয়া যাচ্ছে অসণিত মানুষের ক্ষত-বিক্ষত লাশ। নরখাদকের হিং¯্র থাবায় সবুজে ভরা ফসলের মাঠ আজ তাজা রক্তে রঞ্জিত হয়েছে। মানবতার জন্যে মায়াকান্না দেখানো পল্টনে লগি-বৈঠা দিয়ে হত্যাকারীরা ক্ষমতার মসনদে চেপে বসে মানবতাকে কুঁড়ে কুঁড়ে খাচ্ছে। এজন্যে আওয়ামী তাঁবেদারী অপশাসন থেকে দেশকে মুক্ত করতে জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে।

ইসলামী ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী উত্তর’র উদ্যোগে ২৮ অক্টোবর পল্টন ট্রাজেডী স্মরণে আয়োজিত “জাগরণে ২৮” শীর্ষক আলোক চিত্র প্রদর্শণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আজ (০১.১১.’১৭) এসব কথা বলেন। নগর উত্তর সভাপতি তৌহিদুল ইসলাম’র সভাপতিত্বে ও সেক্রেটারী এস কে সিকদার’র সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক মু’তাসিম বিল্লাহসহ মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক মু’তাসিম বিল্লাহ বলেন আওয়ামী নেত্রীর প্রত্যক্ষ মদদে দলীয় হায়েনারা সেদিন মানুষ খুনের যে উন্মত্ত নেশা দেখিয়েছিল তা শুধু ক্ষমতা দখলের জন্যে ছিল না। তারা অতি সুপরিকল্পিতভাবে এ দেশকে ধর্মহীন করে একটি পরশ্রীকাতর জাতিতে পরিণত করার এজেন্ডা বাস্তবায়নের স্বপ্ন দেখেছিল। যা দেশীয় সংস্কৃতি বিকিয়ে দিয়ে উদারতার নামে বিজাতীয় হিন্দুয়ানী সংস্কৃতিতে যুব সমাজের অবাধ বিচরণের ক্ষেত্র বানিয়ে জাতির ভবিষ্যৎ প্রজন্ম ধ্বংস করে দেয়ার মাধ্যমে। অনুষ্ঠানে বক্তারা পল্টন ময়দনে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে ইসলাম বিরোধী সকল ষড়যন্ত্র প্রতিহত করতে সবাইকে সজাগ থাকার আহবান জানান।

 

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments