শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
spot_img
Homeকুমিল্লালাকসামের নরপাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের মাতার ইন্তেকাল ।। শোক ও সমবেদনা...

লাকসামের নরপাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের মাতার ইন্তেকাল ।। শোক ও সমবেদনা প্রকাশ

লাকসামের ঐতিহ্যবাহী নরপাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সুযোগ্য প্রধান শিক্ষক বিশিষ্ট সমাজ সেবক ও সামাজিক ব্যক্তিত্ব নরপাটি পন্ডিত বাড়ি বাসিন্দা মোঃ মাহবুবুল আলম (মাহবুব স্যার) এর মাতা মিসেস আঙ্কুরের নেছা (৭৭) গত বৃহস্পতিবার নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না……….রাজেউন)। তিনি ক্যান্সার রোগে ভুগছিলেন।

 

মৃত্যুকালে তিনি স্বামী অবসরপ্রাপ্ত কর্মকর্তা আলহাজ¦ মোঃ আবদুল গফুর, ৫ ছেলে, ১ মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে যান। বৃহস্পতিবার রাত ৯টায় নরপাটি নিজ এলাকা জুলকার নাইন মাদ্রাসা কমপ্লেক্স পারিবারিক কবরস্থানে মরহুমাকে দাফন করা হয়।

 

মরহুমার জানাযায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মী, গণ্য-মান্য ব্যক্তিবর্গ ও এলাকাবাসী অংশগ্রহণ করেন। মরহুমা মাতার জন্য নরপাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সুযোগ্য প্রধান শিক্ষক মোঃ মাহবুবুল আলম (মাহবুব স্যার) ও পরিবারের সদস্যরা দোয়া কামনা করেন। উল্লেখ্য মরহুমার বড় ছেলে নরপাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও নরপাটি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মাষ্টার মোঃ শাহ আলম, ২য় ছেলে সুযোগ্য প্রধান শিক্ষক মোঃ মাহবুবুল আলম, ৩য় গোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মাষ্টার মোঃ জাহাঙ্গীর আলম, ৪র্থ ছেলে আশকামতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাষ্টার মোঃ জহিরুল ইসলামসহ ৫জন শিক্ষিত ছেলে রয়েছে।

মরহুমার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন সাবেক সংসদ সদস্য এডভোকেট এটিএম আলমগীর, বিএনপির কেন্দ্রীয় শিল্প বিষয়ক সম্পাদক ও লাকসাম উপজেলা বিএনপির সভাপতি আলহাজ¦ মোঃ আবুল কালাম, লাকসাম পৌরসভা বিএনপির সভাপতি আলহাজ¦ আবুল হাশেম মানু, লাকসাম উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুর রহমান বাদল, লাকসাম পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহজাহান মোল্লা, উত্তরদা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইদ্রিছ আলী, গণ উদ্যোগ স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ রনজিত চন্দ্র দাস, খবর তরঙ্গ ডটকমের সম্পাদক মো: আহসানা উল্লাহ। সমাজসেবক ও সাবেক যুবলীগ নেতা মোঃ তাজুল ইসলাম, দি ডেইলি এশিয়ান এইজ ও দৈনিক আমার দেশ পত্রিকার সাংবাদিক এমএসআই জসিমসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments