শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeকুমিল্লাতামিমকে কুমিল্লার জার্সিতে এ প্রথম দেখা গেল

তামিমকে কুমিল্লার জার্সিতে এ প্রথম দেখা গেল

এ প্রথম কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্র্যাকটিস জার্সি পরা অবস্থায় দেখা গেল তামিম ইকবালকে। শনিবার ভিক্টোরিয়ান্সের প্র্যাকটিস জার্সি পরা একটি ছবি তার অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করেন। কিছুক্ষণ পর কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অফিসিয়াল ফেসবুক পেজেও পোস্ট করা হয় বেশ কয়েকটি ছবি। যদিও তামিম ইনজুরিতে রয়েছেন তার পরও তিনি দলকে চাঙ্গা রাখতে শনিবার মাঠে নেমে সকলের সাথে প্র্যাকটিসে অংশ নেন।

আইকন খেলোয়াড় হিসাবে এবারের বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলবেন তামিম ইকবাল। দলটির অধিনায়কের দায়িত্বও পালন করার কথা তার।

কিন্তু ইনজুরির কারণে টুর্নামেন্টের প্রথম দুই সপ্তাহ মাঠের বাইরে থাকবেন তিনি। তাই দলটির অন্তর্বর্তীকালীন অধিনায়ক করা হয়েছে ইমরুল কায়েসকে।

গত দুই আসরেও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলেছিলেন ইমরুল কায়েস। ২০১৫ সালের আসরে ফাইনালে ব্যক্তিগত অর্ধশত করে দলকে শিরোপা জেতাতে বড় ভূমিকা রেখেছিলেন তিনি।

কিন্তু গত আসরে তিনি তেমন কিছু করতে পারেননি। কুমিল্লা ভিক্টোরিয়ান্সও বিদায় নিয়েছিল লিগ পর্ব থেকে।

সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে শনিবার পর্দা উঠেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের। উদ্বোধনী ম্যাচে সিলেট সিক্সার্সের মুখোমুখি হয় ঢাকা ডায়নামাইটসের। দুর্দান্ত জয় পায় সিলেট।

শনিবার টুর্নামেন্ট শুরু হলেও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্রথম ম্যাচ রবিবার। ওইদিন দুপুর দুইটায় সিলেট সিক্সার্সের মুখোমুখি হবে দলটি।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments