শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeঝালকাঠিরাজাপুরে প্রবাসী পরিবারকে উচ্ছেদের পায়তারার অভিযোগ

রাজাপুরে প্রবাসী পরিবারকে উচ্ছেদের পায়তারার অভিযোগ

ঝালকাঠির রাজাপুরের লেবুবুনিয়া গ্রামে নিজ বসতঘর থেকে একটি পরিবারকে উচ্ছেদের পায়তারা চালাচ্ছে এমন অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী পরিবার। আজ দুপুরে উপজেলার লেবুবুনিয়া গ্রামের মৃত ফজলুল হক হাওলাদারের ছেলে ভুক্তভোগী ওমান প্রবাসী বাদল হাওলাদার তার নিজ বসতঘরে বসে এ সংবাদ সম্মেলন করেন। ওমান প্রবাসী বাদল হাওলাদার লিখিত বক্তব্যে বলেন, উপজেলার লেবুবুনিয়া মৌজার এস.এ ২২৭ নং খতিয়ানের মোট ৫.১৪ শতাংশ সম্পত্তিতে হিং ১৬ (ষোল) আনা অংশে ২.৫৭ শতাংশ সম্পত্তিতে জগবন্ধু নামক ব্যক্তি রেকর্ডীয় মালিক ছিলেন। এরপর তার মৃত্যুতে তৎত্যাজ্য বিত্তে তাহার ২ পুত্র গৌরাঙ্গ ও নিত্যানন্দ ওয়ারিশ সত্ব প্রাপ্ত হয়।

 

এরপর তারা ২জনেই (গৌরাঙ্গ ও নিত্যানন্দ) একই এলাকার মোতাহার আলীর কাছ থেকে নগদ টাকার বিনিময় ৪টি দলিলের মাধ্যমে ঐ জমি বিক্রি করেদেন এবং সরেজমিনে তাকে বুঝিয়ে দেন। পরবর্তিতে মোতাহার হাওলাদার ঐ জমিতে ঘর নির্মান করে দীর্ঘদিন যাবৎ বসবাস করে আসছেন। বাদল হাওলাদার তার লিখিত বক্তব্যে আরও বলেন, মোতাহার হাওলাদারের কোন পুত্র সন্তান না থাকায় তারঘর সহ ৬১.৫০ শতাংশ জমি আমার কাছে এবং একই এলাকার তানজের আলীকে কবলা দেয় এবং সেখানে আমরা স্থায়ীভাবে দীর্ঘ ১০ বছর যাবৎ বসবাস করে আসছি।

 

কিন্তু এখন আমার কিছু প্রতিপক্ষ একই এলাকার নুরুল ইসলাম আকনের ছেলে মনির, নাসির, নজরুল, জসিম, শহিদুল ও গিয়াসসহ বহিরাগত কিছু লোকজন নিয়ে দিনে রাতে আমার বাড়িতে এসে ঘর ছারার হুমকি দিয়ে যায় এবং বলে এজমি আমরা ক্রয় করেছি এ জমি আমাদের।

 

বাদল হাওলাদার আরও অভিযোগ করে বলেন, ঐ প্রতিপক্ষরা আমি প্রবাসে থাকায় আমার পরিবারকে বিভিন্ন সময় খুন যখম করার হুমকি এবং আমার ভাই তানজের ও জমি বিক্রি করা মোতাহার আলীকে বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে। এ বিষয়ে অভিযুক্ত নুরুল ইসলাম আকনের দ্বিতীয় ছেলে নজরুল ইসলাম বলেন, জগবন্ধুর দুই ছেলে রাধেশ্যাম ও গোপালের কাছ থেকে দলিল মূলে ৪২ শতাংশ ক্রয় করি যাহা আজও পর্যন্ত দখলে পাইনি।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments