শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
spot_img
Homeলক্ষীপুররামগঞ্জে স্মরণ সভা অনুষ্ঠিত

রামগঞ্জে স্মরণ সভা অনুষ্ঠিত

সাবেক প্রতিমন্ত্রী জিয়াউল হক জিয়ার প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুরের রামগঞ্জে স্মরন সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে রামগঞ্জ পৌরশহরস্থ পাট বাজার মসজিদ সংলগ্ন নিউমার্কেটের নিচ তলায় স্মরন সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

এসময় বক্তব্য রাখেন,ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক ঢাকা সিটির সাবেক ওয়ার্ড কমিশনার হারুন অর রশিদ,এলডিপির যুগ্ন মহাসচিব সাহাদাত হোসেন সেলিম,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মো.ইয়াছিন আলী,রামগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও পৌর বিএনপির সহ-সভাপতি মোঃ হানিফ পাটোয়ারী,কেন্দ্রীয় জাসাস সভাপতি ড.মামুন আহম্মেদ,মরহুম জিয়াউল হক জিয়ার স্ত্রী নাসিমা হক, উপজেলা বিএনপি নেতা মিজানুর রহমান মিজান,আবদুস ছাত্তার লাতু, ৩নং ভাদুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লকিয়ত উল্যা ,আবুল বাশার সতু,মোঃ জামসেদ উল্যা,ছাত্রদল নেতা মোঃ জসিম উদ্দিন,মোঃ ফারুক হোসেন প্রমুখ।

 

বক্তরা এ আসনের সাবেক এমপি ও সাবেক প্রতিমন্ত্রী জিয়া উল হক জিয়ার বিদেহী আত্মার মাগফেরাত কামনা দোয়া ও মুনাজাত করেন। পরে দোয়া শেষে ভোজনের আয়োজন করা হয়। এসময় স্থানীয় ব্যবসায়ীয় ও জেলার বিভিন্নস্থান তেকে বিএনপিসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ ৫ শতাধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments