রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeকক্সবাজারকক্সবাজারের চকরিয়ায় জেএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাত

কক্সবাজারের চকরিয়ায় জেএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাত

কক্সবাজারের চকরিয়ায়  মোরশেদ (১৪) নামের এক জেএসসি পরীক্ষার্থীকে  ছুরিকাঘাত করেছে একদল দুর্বৃত্ত।আহত ছাত্রকে তার সহপাঠী ও স্থানীয় লোকজন উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।পরে ওই ছাত্রের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ(চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়।

 

৭নভেম্বর মঙ্গলবার বেলা দেড়টার দিকে চকরিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের কোচপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।আহত ছাত্র মোরশেদ কোচপাড়া এলাকার মো.বাদশা মিয়ার পুত্র এবং চকরিয়া ক্যামব্রিয়ান স্কুলের জেএসসি পরীক্ষার্থী বলে জানাগেছে।

এ বিষয়ে চকরিয়া ক্যামব্রিয়ান স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো.জহিরুল ইসলাম কাছে জানতে চাইলে তিনি এ প্রতিবেদককে জানান,আহত ছাত্র মোরশেদ চলতি জেএসসি পরীক্ষা দিয়ে কেন্দ্র থেকে বের হয়ে বিদ্যালয়ের বাসে করে চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে বাড়িতে ফিরছিল।

 

বাস থেকে নেমে ছাত্র মোরশেদ পায়ে হেঁটে বাড়িতে যাওয়ার সময় ৪/৫জনের একদল দুর্বৃত্ত তাকে বেদড়ক মারধর করে মাঠিতে ফেলে দেয়।ওই দুবৃর্ত্তরা একপর্যায়ে মোরশেদকে মাথায় ছুরিকাঘাত করে গুরুতর আহত করে পালিয়ে যায়।বিদ্যালয়ের ছাত্র আহত খবর পেয়ে তাকে আহতবস্থা থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয় বলে তিনি জানান।

এ ব্যাপারে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মো.মিজানুর রহমান কাছে জানতে চাইলে তিনি বলেন,জেএসসি পরীক্ষার্থী ছাত্রকে ছুরিকাঘাত করে আহত করার ঘটনা ব্যাপারে কেউ জানায়নি।তারপরও আমরা খোঁজ নিয়ে দেখতেছি।আহত ছাত্র পরিবারের পক্ষথেকে অভিযোগ দেয়া হলে তা আইনগত ভাবে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments