শনিবার, জানুয়ারী 22, 2022
শনিবার, জানুয়ারী 22, 2022
শনিবার, জানুয়ারী 22, 2022
spot_img
Homeকুমিল্লাকুমিল্লায় গণপিটাপিটির একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে (ভিডিও)

কুমিল্লায় গণপিটাপিটির একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে (ভিডিও)

কুমিল্লায় গণপিটাপিটির একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ৩ মিনিটের ওই ভিডিওতে দেখা যায় লাঠি, গাছের ডাল নিয়ে যে যাকে পারছে পিটিয়ে রক্তাক্ত করছে। পিটুনির হাত থেকে রেহাই পায়নি বৃদ্ধা মহিলা পর্যন্ত। জেলার বরুড়া উপজেলার মঙ্গলবার এ ঘটনা ঘটে। জানা গেছে, উপজেলার ভবানীপুর ইউনিয়নের নাটেহর গ্রামে ছবি তোলাকে কেন্দ্র করে দুই পরিবারে লোকজনের মধ্যে এ সংঘর্ষ হয়।

স্থানীয় সূত্র জানায়, নাটেহর গ্রামের হাজী হাসান আলী ও হান্নানের সাথে দীর্ঘদিন যাবৎ সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। এই নিয়ে উভয় পক্ষের থানায় অভিযোগ রয়েছে। মঙ্গলবার বিকেলে হাজী হাসান আলীর মেয়ের জামাতা শাহ আলম কৌতূহল বশত নিজের ডিএসএলআর ক্যামেরা দিয়ে ওই জায়গার ছবি তুলছিলেন।


ঐ সময় প্রতিপক্ষ আবদুল হান্নান জামাতা শাহ আলমের উপর চড়াও হয়। এরই জের ধরে এক পর্যায়ে আবদুল হান্নান, শহীদুল্লাহ, আহাম আলী, তৌকির আহাম্মেদ, আলামিন, সুমন, সোহাগ, আনছর আলী, নাসিম লাঠিসোটা নিয়ে পূর্বপরিকল্পিত অতর্কিত ভাবে হামলা চালায়।

 

এ ঘটনার গুরুতর আহত হয়েছে মো. কাউসার (৩০), ইব্রাহিম খলিল (৪০), মাসুমা খাতুন (৫৭)। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। এছাড়াও আরো আহত হয়েছেন হাজী হাসান আলী (৬০), শিউলি আক্তার (৩৫), ফাহাদ (০৬)।

এদিকে এ ঘটনায় প্রতিপক্ষের আবদুল হান্নানও আহত হয়েছেন বলে জানা গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments