বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
spot_img
Homeরাজনীতি১২ নভেম্বরের বিএনপিকে সমাবেশের অনুমতি দেয়া হয়েছে: সেতুমন্ত্রী

১২ নভেম্বরের বিএনপিকে সমাবেশের অনুমতি দেয়া হয়েছে: সেতুমন্ত্রী

সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপিকে ১২ নভেম্বর সমাবেশ করার অনুমতি দেয়া হয়েছে। সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপিকে সমাবেশ করার অনুমতি দেয়াই সরকারের পক্ষ থেকে সহযোগিতা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ আয়োজিত বই বিতরণ অনুষ্ঠানে তিনি একথা জানান।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) মিলনায়তনে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী ও কারাগারের রোজনামচা বই দু’টির বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করলে ভবিষ্যতেও আপনাদের সহযোগিতা করা হবে। তবে কোনো বিশৃঙ্খলা হলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আপনাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেবে।

ওবায়দুল কাদের বলেন, সমাবেশ নিয়ে বিএনপি নেতিবাচক ক্যাম্পেইন করতে চেয়েছিল। কিন্তু তাদের সে উদ্দেশ্য সফল হয়নি। তাদের সমাবেশ করতে অনুমতি দেয়া হয়েছে। কিন্তু বিএনপি যদি নিজেরা মারামারি করে বা বিশৃঙ্খলা তৈরির চেষ্টা করে সে বিষয়ে কোনো ছাড় দেবেনা সরকার। রাজনীতিতে বিএনপি নিজেরাই নিজেদের প্রতিপক্ষ।

দিন শেষে তারা সরকারের ওপর দোষ চাপাতে চেষ্টা করে। অনুষ্ঠানে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরো বলেন, ছাত্রলীগ পরিসরে বড় হয়েছে। কিন্তু গুণগত উন্নয়নে পিছিয়ে আছে। সরকারকে বিব্রত করে এমন সব ঘটনায় জড়িত ছাত্রলীগ কর্মীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে হবে বলে মন্তব্য করেন তিনি।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments