রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeকুমিল্লামনোহরগঞ্জে অগ্নিকাণ্ডে ১৩টি দোকান ভূস্মীভূত।। কোটি টাকার ক্ষয়ক্ষতি

মনোহরগঞ্জে অগ্নিকাণ্ডে ১৩টি দোকান ভূস্মীভূত।। কোটি টাকার ক্ষয়ক্ষতি

কুমিল্লার মনোহরগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রায় ১৩টি দোকান সম্পূর্ণ পড়ে ভূস্মিভূত হয়েছে। এতে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ঝলম (দঃ) ইউপির শান্তির বাজারে।

স্থানীয় সুত্রে জানা যায়, রোববার গভীর রাতে উপজেলার ঝলম (দঃ) ইউপির শান্তির বাজারে ওই অগ্নিকান্ডের সূত্রাপাত হয়। এতে একটি সিএনজি মেশিনারিজ দোকান, মোবাইল দোকান, কম্পিউটার দোকান, খাবার হোটেল, কাপড়ের দোকান, মুদি দোকান, ফার্মেসি, কসমেটিকস দোকানসহ ১৩টি দোকান মালামালসহ সম্পূর্ণ ভূস্মীভূত হয়েছে। অগ্নিকাণ্ডের ফলে প্রায় এক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা দাবী করেছেন।

ব্যবসায়ীদের ধারনা বৈদ্যুতিক ত্রুটি থেকে আগুনের সূত্রপাত ঘটে থাকতে পারে। ভোর রাতে কেউ না থাকায় অল্প সময়ের মধ্যে আগুন চার দিকে ছড়িয়ে পড়ে নিয়ন্ত্রনের বাহিরে চলে যায়। ফায়ার সার্ভিস আসার আগেই ওই ১৩টি দোকান সম্পূর্ন ভুস্মীভূত হয়। পরে খবর পেয়ে লাকসাম, শাহরাস্তি ও লক্ষীপুর থেকে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট এসে আগুন নিভায়।

মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন আক্তার অগ্নিকান্ডের সংবাদ পেয়ে মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুজ্জামান ও স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহীন জিয়াসহ সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments