রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeরাজনীতিপ্রধান বিচারপতিকে গুন্ডামী করে অবসর প্রদানে বাধ্য করেছে সরকার : রিজভী

প্রধান বিচারপতিকে গুন্ডামী করে অবসর প্রদানে বাধ্য করেছে সরকার : রিজভী

প্রধান বিচারপতিকে গুন্ডামী করে অবসর প্রদানে বাধ্য করেছে সরকার। সরকার নিজেদের ইচ্ছা পুরনে এবং রাজনৈতিক প্রতিপক্ষকে দমন করার জন্য এখন আদালতকে ব্যবহার করবে, কসাই খানায় পরিনত করবে, তাদের বিরুদ্ধের লোকদেরকে শাস্তি দেয়ার জন্য বলে মন্তব্য করেছেন বিএনপি’র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী।

নির্বাচন সংক্রান্ত এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, বিএনপি চেয়ারপারসন যথার্থই বলেছেন শেখ হাসিনার অধিনে কখনই অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হবে না। শেখ হাসিনার অধীনে নির্বাচন হলে তা হবে হাসিনা মার্কা ও ফেনী মার্কা নির্বাচন। রাত ৩টায় ব্যালট বাক্স পুরন হবে এবং বিরোধী দলের প্রার্থীরা মনোনয়ন জমা দিতে পারবে না। ফলে তার অধীনে ক্ষমতার পালা বদল হবে না।

রুহুল কবীর রিজভী আহমেদ আরো বলেন, আমরা নির্বাচনে যাবো নির্দলীয় সরকারের অধীনে যে সহায়ক সরকার তার অধীনেই আমরা নির্বাচনে যাবো। আমরা শেখ হাসিনা সরকারের অধীনে নির্বাচনে যাবো না কারন তারা রক্তাক্ত পরিবেশ তৈরি করবে এবং ভোটারদের ভোট কেন্দ্রে যেতে দেবে না।

এছাড়াও কুড়িগ্রামের দারিদ্রতা প্রসঙ্গে তিনি বলেন, এখানে দুর্ভিক্ষ প্রবন অবস্থা বিরাজ করলেও সরকারের দিক থেকে কোন পদক্ষেপ নেয়া হচ্ছে না।

তিনি আজ দুপুরে কুড়িগ্রাম শহরের সরদার পাড়ায় নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময়ে এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সহাসভাপতি আবু বকর সিদ্দিক, মোস্তাফিজুর রহমান মোস্তফা, শফিকুল ইসলাম বেবু, সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা, যুগ্ন সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, সাংগাঠনিক সম্পাদক নুর ইসলাম নুরুসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments