রবিবার, জানুয়ারী 23, 2022
রবিবার, জানুয়ারী 23, 2022
রবিবার, জানুয়ারী 23, 2022
spot_img
Homeকালীগঞ্জঝিনাইদহের কালীগঞ্জে আসামি বাড়িতে না পেয়ে মহিলাদের মারপিঠ করেছে পুলিশ

ঝিনাইদহের কালীগঞ্জে আসামি বাড়িতে না পেয়ে মহিলাদের মারপিঠ করেছে পুলিশ

ঝিনাইদহের কালীগঞ্জে পুলিশের বিরুদ্ধে গভীররাতে আসামি ধরতে গিয়ে মহিলাদের শারিরীকভাবে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার বারবাজার পুলিশ ফাঁড়ির এসআই বিকাশ কুমারের বিরুদ্ধে এ অভিযোগ করেছে নির্যাতিত পরিবার।

 

বুধবার রাত ১২টার দিকে কালীগঞ্জ উপজেলার ঘোপপাড়া গৌরিনাথপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। নির্যাতিত সালেহা খাতুন (৪৫) বর্তমানে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। অভিযুক্ত এসআই বিকাশ কুমার অভিযোগটি অস্বীকার করেছেন।

 

আসামি টিপু সুলতানের মা আহত সালেহা বেগম জানান, রাত সাড়ে ১২টার দিকে কালীগঞ্জ উপজেলার বারবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বিকাশ কুমার ও টুআইসি আজাহারের নেৃতত্বে পুলিশ তাদের বাড়িতে যায়। এবং তার ছেলে ১০নং কাষ্টভাঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান টিপু সুলতানকে আটক করে। মা তার সন্তানের গ্রেফতারের কারণ জানতে চাইলে তাকে ও তার ছেলে টিপুর স্ত্রী জোসনাকে (৩২) লাথি মারে ও চড় থাপ্পড় ,কিল ঘুষি দিয়ে নির্যাতন করে পুলিশের এসআই বিকাশ।

 

অভিযুক্ত বারবাজার পুলিশ ফাড়ির এসআই বিকাশ কুমার জানান, তাকে আটকের সময় পরিবারের লোকজন পুলিশের কাজে বাঁধা দেয় তবে পুলিশ কোন মহিলাকে নির্যাতন করেনি।

 

কালীগঞ্জ থানার ওসি মিজানুর রহমান জানান, আটক টিপু সুলতান এলাকার চিহ্নিত একজন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী। রাতে পুলিশ তাকে আটক করেছে। তবে পুলিশের নির্যাতনের স্বীকার হয়েছেন এমন কোন মহিলা বা ব্যক্তি থানায় অভিযোগ দেয়নি। আমরা অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে দেখবো।

 

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments