মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
spot_img
Homeকুমিল্লাকুমিল্লায় ফ্ল্যাট বাসায় খুন হওয়া যুবককে পরিচয় পাওয়া গেছে

কুমিল্লায় ফ্ল্যাট বাসায় খুন হওয়া যুবককে পরিচয় পাওয়া গেছে

কুমিল্লায় ফ্ল্যাট বাসায় খুন হওয়া যুবককে পরিচয় পাওয়া গেছে। তার নাম মাসুদুর রহমান মজুমদার (৩২)। সে চাঁদপুর জেলার হাজিগঞ্জ উপজেলার স্বর্ণা গ্রামের সামসুল হক মজুমদারের ছেলে। নিহতের পরিবার কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় এসে তার লাশ সনাক্ত করে। এছাড়া ময়নাতদন্ত শেষে সোমবার দুপুরে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এসব তথ্যের সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সালাউদ্দিন জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। আমরা এখনো এ ঘটনার কোন মোটিভ পাইনি তবে তদন্ত চলছে। তিনি জানান, বাড়ির মালিকের শ্যালক আটক জুম্মান মিয়াকে এখনো জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিহত যুবক কুমিল্লায় আবুল খায়ের স্টীলে কর্মরত ছিলেন।

 

এদিকে রবিবার রাতে মাসুদুর রহমান মজুমদারকে গলা কেটে হত্যা করা হয়। রাত সোয়া আটটার দিকে নগরের নতুন চৌধুরীপাড়া এলাকার একটি বাড়ির তৃতীয় তলার ফ্ল্যাটে এ ঘটনা ঘটে। সুমন ভিলা নামের ওই বাড়িটিতে মালিক থাকেন না।

 

ঘটনাস্থল পরিদর্শনের সময় পুলিশ জানিয়েছিল, গত বৃহস্পতিবার চার তরুণ ওই বাড়ির তৃতীয় তলার একটি ফ্ল্যাট ভাড়া নেওয়ার জন্য চুক্তিবদ্ধ হন। রোববার তাঁরা বাসাটি পরিষ্কার করার জন্য বাড়ির মালিকের শ্যালক জুম্মান মিয়ার কাছ থেকে চাবি নেন। রাত সোয়া আটটার দিকে ওই যুবকদের দুজন ওই ফ্ল্যাটে প্রবেশ করেন। এরপর হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।

পুলিশ আরও জানান, পুরো বাসার মেঝেতে রক্ত লেগে রয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ নতুন দুটি ছুরি উদ্ধার করেছে। নিহত তরুণের পরনে ছাই রঙের প্যান্ট ও কালো রঙের চেক শার্ট ছিল। পুলিশ ধারণা করছে, পূর্বপরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

 

রবিবার রাতে পাশের ফ্ল্যাটের এক বাসিন্দা জানিয়েছিল, তাঁরা কোনো কিছুই টের পাননি। পুলিশ আসার পর তাঁরা জানতে পারেন, পাশের ফ্ল্যাটে হত্যার ঘটনা ঘটেছে।

 

পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রাতেই বাড়ির মালিকের শ্যালক আটক জুম্মান মিয়াকে আটক করে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments