মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
spot_img
Homeকুমিল্লাদাউদকান্দির ‘গৌরীপুর মাইলস্টোন ইন্টাঃ স্কুল এন্ড কলেজ’র বর্ষপূর্তি অনুষ্ঠান

দাউদকান্দির ‘গৌরীপুর মাইলস্টোন ইন্টাঃ স্কুল এন্ড কলেজ’র বর্ষপূর্তি অনুষ্ঠান

দাউদকান্দির ‘গৌরীপুর মাইলস্টোন স্কুল এন্ড কলেজ’র বর্ষপূর্তি উপলক্ষে আজ ২১ ডিসেম্বর বৃহস্পতিবার আলোচনা সভা ও এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

গত বছরের এই দিনে উপজেলার ঐতিহ্যবাহী গৌরীপুর বাজার সংলগ্ন আঙ্গাউড়ায় গতানুগতিক ধারার বাহিরে গিয়ে আধুনিক ও উন্নত শিক্ষার অঙ্গিকার নিয়ে এই প্রতিষ্ঠানটির পথচলা শুরু হয়।

 

অনুষ্ঠিত বর্ষপূর্তি অনুষ্ঠানে গৌরীপুর মাইলস্টোন ইন্টাঃ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ শাখাওয়াত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, গৌরীপুর সুবল আফতাব উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আরটিএন প্রফেসর মোঃ নুরুল গণি, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট কবি, কলামিস্ট ও সংগঠক মো. আলী আশরাফ খান, প্রতিষ্ঠানের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম, ম্যানেজিং ডিরেক্টর দিপু মনি।

 

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, গৌরীপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সাঈদুল ইসলাম, ওই প্রতিষ্ঠানের শিক্ষক মোঃ ইব্রাহিম পাটোয়ারী, নিগার সুলতানা, শিক্ষার্থী আজমাইন মাতাব, মোসাম্মৎ পায়েল ও সায়েম। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, বিশিষ্ট ধারাভাষ্যকার মনির হোসেন মাস্টার। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments